Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০৬:১৫ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:২৪
বিয়ে ঠিক হয়েছিল কপিল শর্মার, কিন্তু...
অনলাইন ডেস্ক
বিয়ে ঠিক হয়েছিল কপিল শর্মার, কিন্তু...

ভারতের জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা কপিল শর্মা। এখনও পর্যন্ত তিনি অবিবাহিত।

তবে বছর দুয়েক আগে এক তরুণীর সঙ্গে তার নাকি বিয়ে প্রায় স্থির হয়ে গিয়েছিল। কিন্তু কোনো এক কারণে গলার মালা পরানো হয়নি।

২০১৪ সালে ভারতীয় একটি হিন্দি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে কপিলের ভাই অশোক শর্মা জানান, ‘‘কপিল জলন্ধর-নিবাসী ভবনীত চাতার্থকে বিয়ে করতে চায়। দু’জনে এক সঙ্গে কমেডি শো ‘হাস বলিয়ে’-তে অংশগ্রহণ করেছিল। তাদের বলিউড ফিল্ম ‘ব্যাংক চোর’ রিলিজ করার পরে বিয়ে করবে বলে স্থির করেছে। ’’

কিন্তু শেষ পর্যন্ত সেই বিয়ে আর হল না কেন? ২০১৫ সালে যখন যশরাজ ফিল্মসের ছবি ‘ব্যাংক চোর’-এ কাজ করার সুযোগ কপিলের হাতছাড়া হল, তখনও শোনা যাচ্ছিল কপিল আর ভবনীতের বিয়ের খবর একেবারে পাক্কা। তারপর ‘কিস কিস কো পেয়ার করু’ ছবির কাজে ব্যস্ত হয়ে পড়েন কপিল। সেই সময় থেকেই আস্তে আস্তে কপিল-ভবনীতের প্রেম নিয়ে চর্চা কমে আসতে শুরু করে। একটা সময়ে ভবনীত কপিলের জীবন থেকে একেবারেই উধাও হয়ে যান।

কেন ভেঙে গেল ভবনীত-কপিলের সম্পর্ক, তা অবশ্য স্পষ্ট নয়। প্রোডাকশন হাউজ ‘কে-নাইন’-এর ক্রিয়েটিভ ডিরেক্টর প্রীতি সিমোসের সঙ্গেও এক সময়ে জড়িয়েছিল কপিলের নাম। কিন্তু প্রীতিই নবনীতের সঙ্গে কপিলের দূরত্ব বাড়ার কারণ কি না, তা স্পষ্ট নয়।


বিডি-প্রতিদিন/১৯ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow