Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ০৩:১১ অনলাইন ভার্সন
আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:৫৫
সোনিয়া-রাজীবের প্রেমকাহিনি নিয়ে ছবি!
অনলাইন ডেস্ক
সোনিয়া-রাজীবের প্রেমকাহিনি নিয়ে ছবি!

আশির দশকে ভারতীয় রাজনীতিতে যখন গান্ধী পরিবারের একচ্ছত্র আধিপত্য, তখন ঘরে ঘরে আলোচ্য ছিলেন রাজীব গান্ধী ও সোনিয়া গান্ধী। সনিয়া যদি বিদেশিনী না হতেন, তা হলে কতটা গসিপ হতো তাঁকে নিয়ে সেটা অবশ্য ভাবনা-সাপেক্ষ।

প্রথমত বিদেশিনী এবং দ্বিতীয়ত একজন ‘কমোনার’। এদেশে প্রধানমন্ত্রীর পুত্রবধূ হলেও তিনি কিন্তু সিসিলির একজন সাধারণ পরিবারের মেয়ে। সেই কারণেই এই বিয়ে নিয়ে ইন্দিরা গান্ধীর বেশ খানিকটা আপত্তি ছিল, এমন গসিপও শোনা যেত। খানিকটা এই বিদেশ-সংযোগ ও বাকিটা রাজীব গান্ধীর স্নিগ্ধ ইমেজ, সব মিলিয়ে আশির দশকে অমিতাভ-জয়া বচ্চন বাদ দিলে সবচেয়ে হিট জুটি ছিলেন রাজীব-সোনিয়া। গান্ধী পরিবার তখন সারা দেশের কাছে একটি রোল-মডেল। সেই পরিবারের সদস্য হওয়ার আগে প্রায় অগ্নিপরীক্ষার মধ্য দিয়ে যেতে হয়েছে রাজীব-সনিয়ার প্রেমকে। সেই প্রেম নিয়েই তৈরি হচ্ছে ছবি ‘ইজাজত’।

ইংরাজি ও ইতালিয়ান, দু’টি ভাষাতেই নির্মিত হচ্ছে এই শর্টফিল্ম। তৈরি করছেন জনপ্রিয় অভিনেতা কর্ণবীর ভোরা। রাজীবের ভূমিকায় অভিনয় করছেন তিনি নিজেই। সোনিয়া গান্ধীর ভূমিকায় রয়েছেন ‘জসবা’ অভিনেত্রী প্রিয়া বন্দ্যোপাধ্যায়। সদ্য টুইটারে এই ছবির ফার্স্ট লুক হিসেবে একটি স্টিল শেয়ার করেছেন কর্ণ। রাজীব-সোনিয়ার একটি পুরনো ফটোগ্রাফের রিমেক করা হয়েছে বলা যায় এই ছবির শ্যুটিংয়ের জন্য। ফার্স্ট লুক দেখে বলিউড ও টেলিজগতের অনেকেই অভিনন্দন জানিয়েছেন কর্ণকে। কিন্তু এই ছবিতে যে রাজনীতির কণামাত্র নেই, তা ইতিমধ্যেই স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন কর্ণবীর। সূত্র: এবেলা।

বিডি প্রতিদিন/মজুমদার

 

আপনার মন্তব্য

up-arrow