Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:০৯
আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:১০

২০১৭ সালে মুক্তি পেতে যাওয়া বলিউড বায়োপিক

অনলাইন ডেস্ক

২০১৭ সালে মুক্তি পেতে যাওয়া বলিউড বায়োপিক

২০১৭ সালে বলিউডে মুক্তি পাচ্ছে একগুচ্ছ বায়োপিক। এদের মধ্যে অনেকগুলি নিয়ে ভালই কৌতূহল রয়েছে বলিউডপ্রেমীদের মধ্যে। এক নজরে দেখা নেয়া যাক ২০১৭ সালে কী কী বায়োপিক মুক্তি পাবে।

পদ্মাবতী : পরিচালক সঞ্জয় লীলা বানশালির এই ঐতিহাসিক প্রেক্ষাপটের ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন। ছবিতে রানা রাওয়াল রতন সিংয়ের চরিত্রে রয়েছেন শাহিদ কাপুর, আলাউদ্দিন খিলজির চরিত্রে রয়েছেন রণবীর সিং।

আব্দুল কালাম :  পরিচালক প্রমোদ গোরের এই ছবির প্রথম পোস্টার কিছুদিন আগেই মুক্তি পয়েছে। এ পর্যন্ত ভারতের সবচেয়ে জনপ্রিয় রাষ্ট্রপতিদের একজন কালাম। আর এই ছবি তার এই জীবনী অবলম্বনেই তৈরি।

দত্ত : বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তকে নিয়ে ছবি তৈরি করছেন রাজকুমার হিরানি। ছবিতে এই বিতর্কিত অভিনেতার চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। সঞ্জয়ের বাবা সুনীল দত্তের চরিত্রে দেখা যাবে পরেশ রাওয়ালকে। 

কল্পনা চাওলা : শোনা যাচ্ছে ভারতীয় মহাকাশচারী কল্পনা চাওলাকে নিয়ে যে বায়োপিক তৈরি হবে তাতে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। এর আগে ভারতীয় বক্সার মেরি কমের চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।
 
শচীন : 'শচীন আ বিলিয়ন ড্রিমস' ছবিতে ভারতীয় ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকারের জীবনের নানা ঘটনা তুলে ধরা হবে। লন্ডনের লেখক-পরিচালক জেমস এরিকসন এই ছবিটির পরিচালনা করছেন।
 
হাসিনা : দ্য কুইন অব মুম্বাই : ভারতের অপরাধ জগদতের বাসিন্দা বলে পরিচিত ডন দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারকে নিয়ে ছবি। মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রদ্ধা কপুরকে। শ্রদ্ধার সঙ্গে ছবিতে অভিনয় করার কথা সিদ্ধার্থ মালহোত্রার।

রানী লক্ষ্মীবাই : কেতন মেহতা তার পরবর্তী ছবিতে ঝাঁসির রানী লক্ষ্মীবাইয়ের জীবনী নিয়ে কাজ শুরু করবেন। রানী লক্ষ্মীবাইয়ের চরিত্রে অভিনয় করার কথা বলিউড কুইন কঙ্গনা রনৌতের।‌‌‌

 

বিডি প্রতিদিন/২০ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা-০৭


আপনার মন্তব্য