Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৫৯ অনলাইন ভার্সন
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:১০
এই নম্বরে সরাসরি অানুশকার সঙ্গে কথা বলতে পারবেন
অনলাইন ডেস্ক
এই নম্বরে সরাসরি অানুশকার সঙ্গে কথা বলতে পারবেন
ফাইল ছবি

এবার ভক্তরা সরাসরি অানুশকা শর্মার সঙ্গে কথা বলতে পারবেন। হোয়াট্সঅ্যাপ করতে পারেন।

এমনকি ভিডিও কলেরও সুযোগ থাকছে। নায়িকা নিজেও মাঝেমধ্যে ফোন করতে পারেন আপনাকে। বিশ্বাস হচ্ছে না তো? কিন্তু এটাই সত্যি।

বিষয়টা এ বার একটু খুলে বলা যাক। একটি নতুন নম্বর অানুশকা নিয়েছেন সেটা ঠিকই। উদ্দেশ্য সরাসরি অনুরাগীদের সঙ্গে বাক্যালাপ। তবে নতুন নম্বরের রেজিস্ট্রেশন অনুষ্কার নামে নয়। এই রেজিস্ট্রেশন হয়েছে ‘শশী’র নামে। নিশ্চয়ই ভাবছেন, কে এই শশী? আসলে অানুশকার আসন্ন ছবি ‘ফিলাউরি’তে অনুষ্কার চরিত্রের নাম ‘শশী’। আর সেই নামেই তিনি হোয়াট্সঅ্যাপে কথা বলবেন অনুরাগীদের সঙ্গে। এমনকি যাদের সঙ্গে নায়িকা কথা বলবেন, তারা ‘ফিলাউরি’র প্রোমোশনে কোন না কোন ভাবে অংশও নিতে পারবেন।

হ্যাঁ এটা প্রচারের কৌশল। নিঃসন্দেহে এই অভিনব কৌশল নিয়ে তুমুল আলোচনা শুরু হয়েছে বলিউডে। এ ছবির প্রযোজক সংস্থা ফক্স স্টার স্টুডিওর মুখ্য বিপণন অফিসার শিখা কাপুর বললেন, হোয়াট্সঅ্যাপে অনুষ্কার সরাসরি প্রচারের আইডিয়াটা নতুন। এর মাধ্যমে আরো বেশি দর্শকের সঙ্গে আমরা যোগাযোগ করতে পারব। আর তা ছাড়া ছবি মুক্তির আগে ওর চরিত্র শশীর সঙ্গেও দর্শকদের যোগাযোগ তৈরি হবে। সব কিছু ঠিক থাকলে আগামী ২৪ মার্চ মুক্তি পাবে ছবিটি।

সব তথ্য তো জেনে গেলেন। হয়তো ভাবছেন নম্বরটা? হ্যাঁ, সেটাও দেওয়া হবে। এখনই যোগাযোগ করুন ৯৮৬৭৪৭৩১৭৮ নম্বরে। আপনার জন্য অপেক্ষা করছেন স্বয়ং অানুশকা শর্মা! সূত্র: আনন্দবাজার।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow