Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০৪:০৭ অনলাইন ভার্সন
আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:৪০
র‌্যাম্পে পোশাক বিড়ম্বনায় পড়েছিলেন যে বলিউড তারকারা
অনলাইন ডেস্ক
র‌্যাম্পে পোশাক বিড়ম্বনায় পড়েছিলেন যে বলিউড তারকারা

রূপালি পর্দায় অভিনয় মানে সেলিব্রিটি। আর তা যদি হয় বলিউডে তাহলে তো কথায় নেই।

তাঁরা সব সময়ই থাকেন স্পট লাইটে। তা সিনেমা হোক কিংবা ছুটি, বিবাহ থেকে বার্থ ডে পার্টি, ফ্যাশন সবটাই থাকে শোবিজ পাতাজুড়ে। আবার সেলিব্রিটিদের অসতর্ক মুহূর্ত নিয়েও চর্চা কম হয় না। অনেক সময়ই স্বচ্ছন্দ্য নয়, এমন পোশাক পরে জনসমক্ষে বিড়ম্বনায় পরতে হয় তারকাদের। এমনই কিছু ঘটনা তুলে ধরা হলো।

কঙ্গনা রানাউত:
২০১৪ সালে দিল্লিতে নম্রতা যোশীপুরার ‘ইন্ডিয়া ফ্যাশন উইক’-এ কালো রঙের একটি অফ-শোল্ডার গাউন পরেছিলেন কঙ্গনা রানাউত। তখন সিঁড়ি দিয়ে নামার সময় পোশাকের পিছনের বিস্তৃত অংশ পায়ে জড়িয়ে গিয়ে বিড়ম্বনায় পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

শ্রীদেবী:
২০১০ সালে ল্যাকমে ফ্যাশন উইকে ফ্যাশন ডিজাইনার নীতা লুল্লার ‘মারমেড ড্রেস’-এ সেজেছিলেন শ্রীদেবী। পোশাকের কারণে তিনিও কিছুটা বেসামাল হয়ে পড়েছিলেন স্টেজে। তবে দক্ষতার সঙ্গে সেই পরিস্থিতির সামাল দিয়েছিলেন শ্রীদেবী।

সোনা মহাপাত্র:
ল্যাকমে ফ্যাশন উইকে গান গাইতে গাইতে অসতর্কভাবে সোনা মহাপাত্রের পায়ে জড়িয়ে গিয়েছিল গাউন। আর এতেই স্টেজের মাঝেই কুপোকাৎ এই ভারতীয় গায়িকা।

পুনম ধিলোঁ:
বিক্রম ফড়নিসের ফ্যাশন উইকে পায়ে শাড়ি জড়িয়ে র‌্যাম্পে পড়েই গিয়েছিলেন অভিনেত্রী পুনম ধিঁলো।

সোনাক্ষি সিন্‌হা:
ফ্যাশন উইকের র‌্যাম্প গোল্ডেন গাউনে সোনাক্ষি ছিলেন দুর্দান্ত। কিন্তু অসাবধনতায় সেই গাউনের প্রসারিত অংশ পায়ে জড়িয়ে টাল সামলাতে পারলেন না নায়িকা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

 

বিডি-প্রতিদিন/২৬ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow