Bangladesh Pratidin

প্রকাশ : ১ মার্চ, ২০১৭ ০৩:১৯ অনলাইন ভার্সন
আপডেট : ১ মার্চ, ২০১৭ ১১:৫২
কঙ্গনাকে ‘কোকেনড অ্যাকট্রেস’ বললেন শেখর সুমন!
অনলাইন ডেস্ক
কঙ্গনাকে ‘কোকেনড অ্যাকট্রেস’ বললেন শেখর সুমন!

কঙ্গনা রানাউত-হৃতিক রোশনের মধ্যে ‘সম্পর্ক’ নিয়ে কাঁদা ছোড়াছুড়ি এতটাই বেশি হয়েছিল যে অধ্যয়ন সুমনের অধ্যায়টা সবাই প্রায় ভুলতেই বসেছিল। কিন্তু সেই ছাই চাপা আগুনে দমকা হাওয়ার কাজ করল অধ্যয়নের বাবা শেখর সুমনের একটি টুইট।

টুইটারে কঙ্গনার সমালোচনায় মুখর হয়ে তাকে ‘কোকেনড অ্যাকট্রেস’ বলে শেখর লেখেন, “একজন কোকেন নেওয়া অভিনেত্রী এমন ভাব করতেন যেন তিনি অনেক বড় তারকা। এখন দেখুন সে কীভাবে মুখ থুবড়ে পড়েছে। একেই বোধহয় ন্যায় বলে। নিজের কর্মের ফল মিলেছে।”  শেখর মনে করেন, কঙ্গনার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘রেঙ্গুন’ বক্স অফিসে সেভাবে প্রভাব ফেলতে পারেনি। আর তার বেশিরভাগ দায়টাই এই অভিনেত্রীর ঘাড়ে চাপাতেই এমন টুইট করেছেন তিনি।

নিজের দক্ষ অভিনয় দিয়ে বলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন ‘কুইন’ কঙ্গনা। তার ভক্ত-সংখ্যাও নেহাত মন্দ না। তাই বোধহয় টুইটটি পোস্ট হতেই শেখর সুমনকে ছেঁকে ধরেন ফলোয়াররা। 

একজন ভক্ততো শেখরকে প্রশ্নই করে বসেন, “স্যার, আপনি আর আপনার সুপারস্টার ছেলে কী করেছেন।” জাতীয় পুরস্কার নিয়েও কথা শুনতে হয় এই বাবা-ছেলেকে। যদিও সে কথা ব্যক্তিত্বে আঘাত লাগায়, পাল্টা অধ্যয়ন বলেন, “জাতীয় পুরস্কারে সিনেমা চলে না।”

 

      ‌
বিডি-প্রতিদিন/ ১ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১০

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow