Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১ মার্চ, ২০১৭ ১২:৩৭ অনলাইন ভার্সন
আপডেট : ১ মার্চ, ২০১৭ ১২:৪৭
দীপিকা-রনবীরের সম্পর্কে সত্যিই কি ফাটল ধরেছে?
অনলাইন ডেস্ক
দীপিকা-রনবীরের সম্পর্কে সত্যিই কি ফাটল ধরেছে?
ফাইল ছবি

শুরুতে সব সম্পর্কই ভালো থাকে। কিন্তু শেষটা কীভাবে হবে সেটাই সম্পর্কের মান বিচার করে দেয়।

ঠিক একই প্রশ্নের সামনে দীপিকা পাডুকোন ও রনবীর সিং এর সম্পর্ক। সম্পর্কের হানিমুন পিরিয়ড কাটতে না কাটতেই এই লাভবার্ডস আদৌ সম্পর্কে আছে কি না তাই নিয়ে জল্পনা চলছে বিটাউনে।

রামলীলা বা বাজিরাও মাস্তানির মত ছবিতে এদের কেমিস্ট্রি সকলের নজর কেড়েছিল। কিন্তু বলিউড থেকে হলিউডে দীপিকা পাড়ি দিতেই আস্তে আস্তে বদলে যেতে থাকে তাঁদের সম্পর্কের সমীকরণ। তার উপর ‘xXx: Return of Xander Cage’ এর সহ অভিনেতা ভিন ডিজেলের সঙ্গে দীপিকার অতিরিক্ত ঘনিষ্ঠতা নিয়ে বার বার প্রশ্ন উঠেছে। একটি সাক্ষাৎকারে দীপিকা ভিন ডিজেলের সন্তানের মা হতে চাওয়ার কথা ঘিরে আলোড়ন পড়ে যায়।

দীপিকা ওই সাক্ষাৎকারটিতে ভিন ডিজেল সম্পর্কে বলেছিলেন, “আমি ভাবি, আমরা একসঙ্গে আর আমাদের রসায়ন অসাধারণ। আমরা একসঙ্গে থাকি আর আমাদের সন্তানরা অসাধারণ। কিন্তু এগুলি সবই আমার মস্তিষ্কের চিন্তা ভাবনা”। দীপিকার ইন্সটাগ্রামে ভিন ডিজেলের সঙ্গে বহু ঘনিষ্ঠ ছবি রয়েছে।

এসবের মধ্যে কোথায় যেন চাপা পড়ে গেছে তাঁর আর রনভীরের সম্পর্ক। রনভীরের সঙ্গে সম্পর্কের কথা এড়িয়েও যাচ্ছেন আজকাল দীপিকা। ২০১৬ সালে দীপিকার জন্মদিনকে বিশেষ করে তুলেছিলেন রনভীরই। কিন্তু এবারের জন্মদিনকে বিশেষ করে তোলার দায়িত্বে ছিলেন ভিন ডিজেল।

এমনকি এবারের ভ্যালেন্টাইন্স ডে তেও এই জুটিকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়নি। ভ্যালেন্টাইন্স ডে-র ঠিক আগের দিনই বরং দীপিকা মুম্বাই ছেড়ে আবার হলিউডের দিকে পাড়ি দেন।

এসব ঘটনাকে এক জায়গায় করেই মনে করা হচ্ছে যে এই অসাধারণ রিয়েল লাইফ কাপলের সম্পর্কে ফাটল ধরেছে। আর দীপভীরের ব্রেক আপের আঁচ পেয়ে হতাশ হয়ে পড়েছে এই জুটির ভক্তকূলও।


বিডি প্রতিদিন/০১ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow