Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১ মার্চ, ২০১৭ ১৯:০৪ অনলাইন ভার্সন
আপডেট : ১ মার্চ, ২০১৭ ১৯:৩৭
যে বিজ্ঞাপন করে বিপাকে সানি
অনলাইন ডেস্ক
যে বিজ্ঞাপন করে বিপাকে সানি

কনডমের বিজ্ঞাপনে সাবেক পর্নোস্টার সানি লিওন অভিনয় করেছেন সেটা অনেকের জানা। কিন্তু এই বিজ্ঞাপন নিয়েই এবার বিপাকে পড়েছেন এই বলিউড অভিনেত্রী।

বলা হচ্ছে, বিজ্ঞাপনে যেভাবে দেখা যাচ্ছে তা নারীদের কাছে রীতিমতো অস্বস্তিকর। এই দাবিতেই সরব হল ভারতের এক মহিলা সংগঠন। গোয়ার মহিলা কমিশনের কাছে তারা এই মর্মে একটি পিটিশনও দাখিল করেছেন।

একটি কনডম প্রস্তুকারক সংস্থার বিজ্ঞাপনে বেশ কিছুদিন হল সানি লিওনকে দেখা যায়। বিভিন্ন মিডিয়া থেকে শুরু থেকেই প্রকাশ্যে সেই বিজ্ঞাপন প্রদর্শিত হয়। কিন্তু একজন মহিলাকে সেখানে যেভাবে তাতে দেখানো হয়েছে, তাতে অস্বস্তিতে পড়েন আর ৫ জন নারী। কারণ কনডমের থেকেও নারীশরীরকেই এখানে পণ্য করে তোলা হয়েছে। বেশ কিছু নারী এই অভিযোগ জানানোর পরই সরব হয়েছে রণরাগিনী নামে এক মহিলা সংগঠন। হিন্দু জনজাগ্রুতি সমিতির শাখা সংগঠন এটি। তাদের দাবি, বিজ্ঞাপন হিসেবে যে দৃশ্য দেখানো হয় তা রীতিমতো কুৎসিত।

শুধু তাই নয়, জন্মনিরোধক বড়ির বিজ্ঞাপনে যেভাবে মহিলা মডেলদের ব্যবহার করা হয় তাতেও আপত্তি জানিয়েছে সংগঠনটি। গোয়া রাজ্য মহিলা কমিশনের কাছে এই মর্মে একটি পিটিশন দাখিল করেছে সংগঠনটি। এই ব্যাপারেই পরে একটি নোটিস জারি করে কমিশন। তবে এখনই বিজ্ঞাপন থেকে সানিকে সরতে হচ্ছে কিনা, তা স্পষ্ট নয়। সূত্র: সংবাদ প্রতিদিন


বিডি-প্রতিদিন/০১ মার্চ, ২০১৭/মাহবুব

 

আপনার মন্তব্য

up-arrow