Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১ মার্চ, ২০১৭ ২৩:০০ অনলাইন ভার্সন
আপডেট : ২ মার্চ, ২০১৭ ১২:২১
পরিচালক-আলিয়ার ভিডিও নিয়ে তোলপাড়
অনলাইন ডেস্ক
পরিচালক-আলিয়ার ভিডিও নিয়ে তোলপাড়

দিন কয়েক আগেই বরুণ-আলিয়া এবং ছবির পরিচালক শশাঙ্ক খৈতান ছবির প্রচারের জন্য গিয়েছিলেন সিঙ্গাপুরে। আর সেখানেই এক কাণ্ড ঘটিয়ে ফেলেছেন আলিয়া!

প্রথম সিনেমা থেকেই আলোচনায় টিন-এজ সুন্দরী আলিয়া ভাট।

অল্প সময়েই ভক্তের সংখ্যাও বেড়েছে হু হু করে। কিছু দিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে আলিয়ার নতুন ছবি ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’। নায়ক হিসেবে এই সিনেমায় রয়েছেন বরুণ ধাওয়ান। ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবির পরে পুনরায় এই সিনেমায় দেখা যাবে বরুণ-আলিয়া জুটিকে। বর্তমানে এই ছবির প্রচারের জন্য দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছে টিম-‘বদ্রীনাথ কি দুলহানিয়া’। দিন কয়েক আগেই বরুণ-আলিয়া এবং ছবির পরিচালক শশাঙ্ক খৈতান ছবির প্রচারের জন্য গিয়েছিলেন সিঙ্গাপুরে। আর সেখানেই এক কাণ্ড ঘটিয়ে ফেলেছেন আলিয়া! সেই কাণ্ড নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে তোলপাড়।

‘বদ্রীনাথ কি দুলহানিয়া’র প্রচারের জন্য আলিয়া, বরুণ আর শশাঙ্ক উঠেছিলেন এক মঞ্চে। দিব্যি হাসিঠাট্টার মধ্যে দিয়েই চলছিল প্রমোশনের কাজ।

তার মধ্যেই আচমকা আলিয়ার হাত ছুঁয়ে যায় পরিচালক শশাঙ্কের গোপনাঙ্গে। বিষয়টা টের পেয়ে প্রথমে হকচকিয়ে যান শশাঙ্ক। পরক্ষণেই বুঝে নেন বিষয়টা অনিচ্ছাকৃত। তার পরেই হেসে অবস্থা সামলে নেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংবাদমাধ্যমের চিত্রগ্রাহকরাও। চালু ছিল অসংখ্য  ক্যামেরা। ক্যামেরাগুলো দায়িত্বে মোটেও ফাঁকি দেয়নি। সেখানে বন্দি হয়ে যায় আলিয়া-শশাঙ্কের সেই অস্বস্তিকর মুহূর্ত। তার পর যা হওয়ার তা-ই হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। তাতে দেখা যাচ্ছে, নিতান্ত অনিচ্ছাকৃতভাবেই শশাঙ্কের শরীরের স্পর্শকাতর স্থানে লেগে গেছে আলিয়ার হাত। বিষয়টা বুঝেছিলেন শশাঙ্কও। তাই প্রাথমিকভাবে একটু বিব্রত হলেও, শেষমেশ হেসে অবস্থা সামলেও নিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়া ইউজাররা অবশ্য এত কিছু ভাবতে রাজি নন। তারা গোটা ব্যাপারটাকে বেশ বাঁকা নজরেই দেখছেন। অনেকেই ধারণা করছেন আলিয়া এটা ইচ্ছাকৃতই করেছেন। হয়ত শশাঙ্কের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক আছে এবং কাণ্ডটি যে ক্যামেরায় ধরা পড়বে তা হয়ত বুঝতেই পারেননি মহেশকন্যা।


ভিডিও:

বিডি-প্রতিদিন/এস আহমেদ

 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow