Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৪ মার্চ, ২০১৭ ১৪:০১ অনলাইন ভার্সন
আপডেট : ৪ মার্চ, ২০১৭ ১৪:০৩
রজনীকান্তের ফিল্মস্টার জামাইয়ের অন্তরঙ্গ ছবি ফাঁস টুইটারে!
অনলাইন ডেস্ক
রজনীকান্তের ফিল্মস্টার জামাইয়ের অন্তরঙ্গ ছবি ফাঁস টুইটারে!
সুচিত্রার টুইটার অ্যাকাউন্ট থেকে

সম্প্রতি সুচিত্রা কার্তিক কুমারের টুইটার অ্যাকাউন্টে আপলোড হওয়া ছবিগুলোর ক্যাপশনেও বিস্তারিত লেখা ছিল। সুচিত্রা রীতিমতো উদ্দেশ্য প্রণোদিত ভাবেই ছবিগুলোতে ইংরাজিতে যা লিখেছিলেন, তার বাংলা হলো, তোমরা আমরা পিছনে লাগতে গিয়েছিলে না, দেখো ধনুশের ভক্তের দল তোদের গুরুর লিলা।

এগুলো দেখে কী বলবে তোমরা!

ধনুশ ভারতের সিনেমা ইন্ডাস্ট্রিতে খুবই পরিচিত নাম। দক্ষিণী সিনেমার সুপারস্টার ধনুশ আবার রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যকে বিয়ে করেছেন। বছর কয়েক আগে ‘কোলাবরি কোলাবরি’ নামে একটি বাথরুম সং করে সারা দেশে বিপুল জনপ্রিয়তাও পান। সেই ধনুশ এবং তৃষা কৃষ্ণনন নামে এক নায়িকার অন্তরঙ্গ সেলফি মোমেন্ট টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে দেন সুচিত্রা।

এদিকে ধনুশের অন্তরঙ্গ বন্ধু বলেই পরিচিত মিউজিক কম্পোজার অনুরুদ্ধ। তাকেও ছাড়েননি সুচিত্রা। অনিরুদ্ধকে বুকে জড়িয়ে ধরে আছেন নায়িকা আন্দ্রেয়া, সেই ছবিও পোস্ট করেছেন তিনি। হিন্দি এবং দক্ষিণী চলচ্চিত্রের নামী নায়িকা হংসিকা মোথওয়ানিরও খোলামেলা ছবি সুচিত্রার টুইটার অ্যাকাউন্টে আপলোড করা হয়েছে।  

ছবিগুলি ভাইরাল হয়ে যেতেই শুক্রবার রাতের মধ্যে সেগুলি ডিলিট করে দেন সুচিত্রা এবং টুইটার অ্যাকাউন্টটি ব্যক্তিগত করে দেন তিনি।  
ভারতের দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বেশ কিছু দিন ধরেই নিজের পেশাগত জীবন নিয়ে অখুশি সুচিত্রা কার্তিক কুমার। প্লেব্যাক সিংগিং-এর পাশাপাশি জনপ্রিয় টিভি হোস্ট হিসাবে নাম আছে তাঁর। বহুমুখী প্রতিভার জন্য তিনি চলচ্চিত্র জগতে সকলেরই সমীহ আদায় করে নিয়েছেন। জানা যায়, কিছুদিন আগে ধনুশের কিছু ফ্যানের হাতে হেনস্থা হতে হয় সুচিত্রাকে। এরপরই তিনি টুইটারে, ধনুশের ভক্তদের শাসানি দিয়েছিলেন যে তাদের গুরুর সমস্ত ‘লিলা’ তিনি ফাঁস করে দেবেন। এবং তারপরই বিতর্কিত ছবিগুলি আপলোড হয়।  

তবে এ ব্যাপারে সুচিত্রার দাবি, তার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। তিনি এমন কিছু করেননি। আপাতত নতুন দু’টি টুইটার অ্যাকাউন্ট খুলেছেন সুচিত্রা। পুরনো অ্যাকাউন্টটি ‘পার্সোনাল’ করে দেওয়া হয়েছে। যদিও এই বিষয়ে ধনুশ বা অন্য তারকাদের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। সূত্র: এবেলা।

 বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow