Bangladesh Pratidin

প্রকাশ : ৫ মার্চ, ২০১৭ ১১:২৮ অনলাইন ভার্সন
৩০ পার করেও কিশোরীর চরিত্রে সায়নী
অনলাইন ডেস্ক
৩০ পার করেও কিশোরীর চরিত্রে সায়নী
সংগৃহীত ছবি

বয়স ৩১, কিন্তু ১৪ বছরের কিশোরীর ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন সায়নী গুপ্তা। ‘জলি এল এল বি ২’ নামের ছবিতে প্রসূতি নারীর চরিত্রে দর্শকদের নজর কেড়েছিলেন সায়নী গুপ্তা। কিন্তু অনুরাগ বসু পরিচালিত ছবি ‘জজ্ঞা জাসুস’-এ তাঁকে দেখা যাবে এক ছোট্ট কিশোরীর চরিত্রে। ছবিতে তাঁর চরিত্রটি সম্পর্কে খুব বেশি জানা যায়নি।

সায়নী জানিয়েছেন, “আমার জীবনের সেরা কাস্টিং হল এটি। আমাকে এরকম একটা ছোট্ট মেয়ের চরিত্রে কল্পনার জন্য আমি সত্যি দাদাকে (অনুরাগ বসু) এত ভালোবাসি। আমার অডিশন প্রক্রিয়াটিও খুব পছন্দ হয়েছিল। এটা খুব সহজ ছিল। উনি সত্যিই প্রতিভাবান। যারা আমাকে এই লুক-এ দেখেছেন তারা ভাববেন আমার ২০ বছরও বয়স না”।

সায়নী এই চরিত্রটির অডিশনের আগেই নাকি নিজের চুল কেটে ছোট করে নিয়েছিলেন। তিনি জানান, “আমার মনে আছে যে আমি অডিশনের জন্য চুল কেটে ফেলেছিলাম। দাদা অবাক হয়ে গেছিলেন কারণ অভিনেতারা চরিত্র পাওয়ার আগে এরকম করেন না”।

‘জজ্ঞা জাসুস’ এর ট্রেলার মুক্তি পাওয়ার পর ছবিটি ঘিরে সকলের মধ্যেই কৌতূহল প্রবল। এতে রয়েছে ক্যাটরিনা রনবিরের কেমিস্ট্রি। আর তাঁর উপর ৩১ বছরের সায়নীকে ১৪ বছরের কিশোরীর রূপে দেখতে সকলে আগ্রহী। 

 

বিডি প্রতিদিন/৫ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow