Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৮ মার্চ, ২০১৭ ২০:২৪ অনলাইন ভার্সন
আপডেট : ৮ মার্চ, ২০১৭ ২০:৫১
ফাঁসির মঞ্চে নিরব
অনলাইন প্রতিবেদক
ফাঁসির মঞ্চে নিরব

ফাঁসির মঞ্চে চিত্রনায়ক নিরব। তবে বাস্তবে নয়, রূপালি পর্দায়।

রফিক সিকদার পরিচালিত 'হৃদয় জুড়ে' ছবিতে এমন দৃশ্যে দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের এই জনপ্রিয় অভিনেতাকে। তবে নিবরের ফাঁসি হবে কিনা সেজন্য ছবিটির মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে তাঁর ভক্তদের।

'হৃদয় জুড়ে' ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। গতকাল মঙ্গলবার থেকে বিএফডিসিতে ছবিটির শুটিং শুরু হয়েছে। ফাঁসি দেওয়ার জন্য যত রকমের আয়োজন তার সব ব্যবস্থা করা হয়েছে সেখানে। আছে কারাগার, ফাঁসির মঞ্চ, পুলিশ, ম্যাজিস্ট্রেট, জল্লাদ ও অ্যাম্বুলেন্স।

ছবিটি প্রসঙ্গে নিরব আগে জানিয়েছিলেন, রোমান্টিক ধাঁচের ছবি এটি। গল্পে নতুনত্ব আছে, সবকিছু ঠিকভাবে শেষ করার জন্য আমাদের টিম ভালো প্রস্তুতিও নিয়েছে। প্রিয়াঙ্কা বলেন, ‘এটা বাংলাদেশে আমার প্রথম ছবি। এই ছবির মাধ্যমে বাংলাদেশে আমার পথচলা শুরু হলো। আশা করছি আগামীতে এই পথ আরও সুগম হবে। ’ 

‘হৃদয় জুড়ে’ ছবিটির চিত্রনাট্য সাজিয়েছেন নির্মাতা নিজেই। নিরব-প্রিয়াঙ্কা ছাড়াও এতে আরও অভিনয় করবেন কাজী হায়াৎ, রজতাভ দত্ত, সুচরিতা, সুব্রত, রোদেলা প্রমুখ। সংগীত পরিচালনায় থাকছেন বেলাল খান, ইমরান ও আহমেদ ইমন। সংগীত পরিচালনায় থাকছেন বেলাল খান, ইমরান ও আহমেদ ইমন।

বিডি-প্রতিদিন/০৮ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow