Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১০ মার্চ, ২০১৭ ০২:৩২ অনলাইন ভার্সন
আপডেট :
সাংবাদিক সম্মেলনে আনুশকার চমক (ভিডিওসহ)
অনলাইন ডেস্ক
 সাংবাদিক সম্মেলনে আনুশকার চমক (ভিডিওসহ)
ফাইল ছবি

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন প্রিয় নায়ক-নায়িকার অনেক কাছাকাছি পৌঁছে যেতে পারেন তাদের ভক্তরা। কখনও টুইট করে তো কখনও আবার লাইভের মাধ্যমে ভক্তদের নানা প্রশ্নের উত্তরও দেন অভিনেতা-অভিনেত্রীরা।

তবে এবার একদম অন্য স্টাইলে এক ভক্তের মন জয় করলেন আনুশকা শর্মা। ‘সেলিব্রিটি’ তকমা গায়ে চাপিয়েও যে এতটা মাটির মানুষ হওয়া সম্ভব, তা আনুশকাকে না দেখলে হয়তো অজানাই থেকে যেত।

বর্তমানে নিজের আসন্ন ছবি ‘ফিল্লৌরি’র প্রচারে দারুণ ব্যস্ত আনুশকা। তারই মাঝে এক সাংবাদিক বৈঠকে এক সাংবাদিককে দারুণ চমক দিলেন তিনি। আনুশকা ও তার সহ-অভিনেতা দিলজিতের সাক্ষাতকার চলছিল। সামনে বিভিন্ন চ্যানেলের বুমের সঙ্গে তাদের কথা রেকর্ড করার জন্য রাখা ছিল মোবাইল ফোনও। ঠিক তখনই টেবলের উপর রাখা এক সাংবাদিকের মোবাইলটি বেজে ওঠে।  

এ সময় আনুশকা দেখে বলেন, “কারও ফোন বাজছে। কারও মা ফোন করছেন। ” এক নারী সাংবাদিক জানান, মোবাইলটি তার এবং ফোনটি যেন তিনি কেটে দেন। কিন্তু আনুশকা তেমনটা করলেন না। ফোনটি রিসিভ করে সাংবাদিকের মায়ের সঙ্গে কথা বলতে শুরু করেন তিনি। ফোনের ওপারের নারীকে ‘আন্টি’ সম্বোধন করে আনুশকা বলেন, “আন্টি, আপনার মেয়ে এখন আমার ইন্টারভিউ নিচ্ছে। আমি আনুশকা শর্মা কথা বলছি। ইন্টারভিউ শেষ হলে মেয়ে আপনাকে ফোন করে নেবেন। ”

বলিউড পাড়ার অভিনেত্রীর এমন ‘বিন্দাস’ মেজাজেই ফিদা হয়ে যান বৈঠকে উপস্থিত সাংবাদিকরা। আনুশকার এই অভিনব কীর্তি যে ‘ফিল্লৌরি’র প্রচারকে আরও আকর্ষণীয় করে তুলল, তা বলাইবাহুল্য।
‌‌

 

বিডি-প্রতিদিন/ ১০ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৭

আপনার মন্তব্য

up-arrow