Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১০ মার্চ, ২০১৭ ১২:১২ অনলাইন ভার্সন
আপডেট : ১০ মার্চ, ২০১৭ ১২:১৪
ইতালির পাঁচ শহরে গাইবেন ফজলুর রহমান বাবু
অনলাইন ডেস্ক
ইতালির পাঁচ শহরে গাইবেন ফজলুর রহমান বাবু

ইতালির ভেনিস, মিলান, রোম, নেপুল ও বার্সেলোনা শহরে গান গাইবেন গুণী অভিনেতা ফজলুর রহমান বাবু। তার সঙ্গে যাচ্ছেন এ প্রজন্মের সংগীতশিল্পী প্রতীক হাসানও।

তারা দু'জন একই মঞ্চে গান গাইবেন।  

১২ই মার্চ ভেনিস শহরে গান গাওয়ার মধ্যদিয়ে বাবু-প্রতীকের এবারের ইতালি সফরে স্টেজ শো শুরু হবে। সফর শেষে ২৭শে মার্চ তারা দেশে ফিরবেন।

নাট্যদল ‘আরণ্যক’-এ অভিনয়ের শুরু থেকেই গান গাইতেন। তবে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’ চলচ্চিত্রে গান গাওয়ার পর গায়ক হিসেবে বাবুর পরিচিতি ব্যাপকভাবে বেড়ে যায়। স্টেজ শোতেও তার ডাক আসতে থেকে দেশ-বিদেশ থেকে।  

ফজলুর রহমান বাবু বলেন, এর আগে বাংলা থিয়েটারের হয়ে বৈশাখী মেলায় ইতালিতে গিয়েছিলাম। এবার যাচ্ছি গান গাইতে। তাই এবারের অনুভূতি একেবারেই ভিন্ন।

সঙ্গে আছে প্রতীক হাসান, যাকে আমি ব্যক্তিগতভাবে খুব পছন্দ করি, ভালোবাসি। আশা করছি, সফরটি অনেক ভালো হবে। ইতালিতে বসবাসরত বাংলাদেশিরা আমাদের গানে মুগ্ধ হবেন- এমনটাই আশা রাখছি।

প্রতীক হাসান বলেন, বাবু কাকা একজন গুণী অভিনেতা, খুব ভালো গায়কও বটে। আমার একজন শ্রদ্ধাভাজন অভিভাবকও তিনি। আমরা একসঙ্গে ইতালি যাচ্ছি- এটা সত্যিই আমার জন্য অনেক ভালোলাগার। আশা করছি, এ সফর অনেক আনন্দের হবে।  


বিডি প্রতিদিন/১০ মার্চ, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow