Bangladesh Pratidin

প্রকাশ : ১২ মার্চ, ২০১৭ ১১:০৮ অনলাইন ভার্সন
আপডেট : ১২ মার্চ, ২০১৭ ১৪:০২
যে মর্মান্তিক কারণে অমিতাভের বাড়িতে খেলা হবে না দোল
অনলাইন ডেস্ক
যে মর্মান্তিক কারণে অমিতাভের বাড়িতে খেলা হবে না দোল
ফাইল ছবি

দীপাবলি হোক বা দোল কিংবা গণেশ পুজো— বলিউডে সব রকম উৎসবই বেশ ধূমধাম করে পালিত হয়। আর এই ধরনের উৎসব পালনের ব্যাপারে বিশেষ সুনাম রয়েছে বচ্চন পরিবারের। আর হবে না-ই বা কেন। এক পরিবারে চার জন তারকা। অমিতাভ, অভিষেক, ঐশ্বরিয়া, জয়া— মিলিয়ে পরিচিত ও গুণগ্রাহীর সংখ্যা মোটেও কম নয়। ফলে বচ্চনদের বাড়ির যে কোনো আনন্দানুষ্ঠানেই ভিড় হয় যথেষ্ট। 

কিন্তু যতদূর জানা যাচ্ছে, এ বছর দোলের দিনে অমিতাভ-অভিষেকদের বাড়িতে উড়বে না আবির, ছেটানো হবে না গুলাল। কারণ, এই বছর অমিতাভদের বাড়িতে দোল উৎসব পালনের কোনো ব্যবস্থাই রাখা হয়নি।
 
তবে তেন এই বছর আকস্মিক ছদ্মপতন? কেন এ বছর রং খেলবেন না বচ্চনরা? সূত্রের খবর, একটি বিশেষ কারণেই এই বছর দোল পালন থেকে বিরত থাকছেন বচ্চনরা। আসলে বাড়ির বউ ঐশ্বরিয়ার বাবা কৃষণরাজ রাই বেশ কিছু দিন ধরে গুরুতর অসুস্থ। বর্তমানে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালের আইসিইউ-তে ভর্তি রয়েছেন তিনি। অভিষেক আর ঐশ্বরিয়া নিয়মিত যাতায়াত করছেন হাসপাতালে। বেয়ানের অসুস্থতা নিয়ে চিন্তায় রয়েছেন অমিতাভ-জয়াও।

জানা যাচ্ছে, মূলত এই কারণেই এই বছর দোলের আনন্দোৎসব স্থগিত রাখা হচ্ছে বচ্চন পরিবারে। ঐশ্বরিয়ার বাবার অসুস্থতার সময়ে আনন্দোৎসবে মেতে ওঠা যথেষ্ট অশোভন বলেই মনে করছেন অমিতাভরা। 

 

বিডি প্রতিদিন/১২ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow