Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৭ ১৩:৪৫ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ মার্চ, ২০১৭ ১৩:৪৭
মুক্তি পেয়েই আলোচনায় 'বাহুবলী' সিক্যুয়েলের টিজার
অনলাইন ডেস্ক
মুক্তি পেয়েই আলোচনায় 'বাহুবলী' সিক্যুয়েলের টিজার

‘বাহুবলী ২-দ্য কনক্লুশন’-এর বেশ কয়েকটি পোস্টার মুক্তি পেয়েছে। কিছুদিন আগে ছবির মোশন পোস্টার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল প্রযোজনা সংস্থা। ভারতীয় চলচিত্র জগতে সব রেকর্ড ভেঙে ফেলা সুপারহিট ছবির পার্ট টু দেখতে অধীর আগ্রহে দিন গুনছেন দর্শকরা। তার জন্য এপ্রিলের ২৮ তারিখ পর্যন্ত অপেক্ষা তো করতেই হবে।  

তবে তার আগে ছবির টিজারও বাজিমাত করল। টিজার মুক্তির ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ১৪ লাখেরও বেশি মানুষ তা দেখে ফেলেছেন। খবর সংবাদ প্রতিদিনের।  

পরিচালক এস এস রাজামৌলির বহু প্রতীক্ষিত এপিক ব্লকবাস্টার ‘বাহুবলী ২-দ্য কনক্লুশন’-এর ট্রেলার মুক্তি পাবে আগামী বৃহস্পতিবার। পরিচালক টুইটারে টিজার প্রকাশ্যে আনার পাশাপাশি লিখেছেন, তিনদিন পর আসছে ট্রেলার। তেলুগু, তামিল, মালয়ালম এবং হিন্দিতে মুক্তি পাবে বাহুবলী সিক্যুয়েলের প্রথম ঝলক। স্বাভাবিকভাবেই ছবি নিয়ে উত্তেজনার পারদ চড়েছে।

বাহুবলীর সিক্যুয়েলে প্রভাস এবং অানুশকা শেঠির প্রেমকে ফুটিয়ে তোলা হবে। অভিনেত্রী তামান্না ভাটিয়া প্রথমভাগের মতো এই ছবিতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন। তবে দর্শকদের বিশেষ নজর থাকবে একজনের দিকে। দক্ষিণী জনপ্রিয় অভিনেতা সত্যরাজ, যিনি ফের ধরা দেবেন কাটাপ্পার ভূমিকায়। তিনি বাহুবলীকে কেন মেরেছেন, তার উত্তর তো তাকেই দিতে হবে।

 

বিডি প্রতিদিন/১৪ মার্চ, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow