Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৭ ১৪:০৩ অনলাইন ভার্সন
আমির খান সম্পর্কে মজার সাত তথ্য
অনলাইন ডেস্ক
আমির খান সম্পর্কে মজার সাত তথ্য

বিনোদনের ধারণা এক রেখেও, মাত্রার রকমফেরে নিজেকে অন্যদের থেকে আলাদা করেছেন আমির খান। সেটাই তার সাফল্যের মূলমন্ত্র। ১৪ মার্চ নিজের ৫২ বছর পূর্ণ করেছেন আমির। জেনে নেয়া যাওয়া যাক, আমিরের জীবনের বেশ কিছু মজার তথ্য।  

সিনেমায় যতটা সিরিয়াস, বাস্তব জীবনে ততটাই দুষ্টুমি করতে ভালবাসেন। আমির-জুহির বন্ধুত্ব ইন্ডাস্ট্রিতে সুবিদিত। কিন্তু সেই জুহির সঙ্গেই এমন প্র্যাঙ্ক করেছিলেন যে দুই জনের কথাবার্তা পর্যন্ত বন্ধ ছিল।

অ্যাওয়ার্ড শোয়ে খুব কমই যান আমির। যে বছর ‘দিল’-এর জন্য তিনি সেরা অভিনেতার মনোনয়ন পেয়ে ছিলেন, সেবারই ‘ঘায়েল’-এর জন্য মনোনীত হয়েছিলেন সানি দেওল। পুরস্কার পান সানি। তারপর থেকে এই ধরনের শো বয়কট করেছেন আমির।

 

যে মাদাম তুসোর মিউজিয়ামে আছে অমিতাভ থেকে শাহরুখ এমনকি কারিনা কাপুরেরও মূর্তি, সেখানকার প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন আমির।

‘ওম শান্তি ওম’ ছবির একটি গানের জন্য ইন্ডাস্ট্রির প্রায় সকলেই হাজির ছিলেন। ধর্মেন্দ্র, মিঠুন চক্রবর্তীরাও বাদ যাননি। কিন্তু পরিচালক ফারহা খানের প্রস্তাব সবিনয়ে প্রত্যাখান করেন আমির।

মোটে ১৬ বছর বয়সে বন্ধুর সঙ্গে একটি নির্বাক শর্ট ফিল্ম বানিয়েছিলেন আমির।

দুই বছর থিয়েটারেও কাজ করেছেন আমির। মঞ্চের পেছনে কাজ করতেন। তারপরই অভিনেতা হবেন ঠিক করেন। যদিও তার বাবার ইচ্ছে ছিল না।

আমিরের নাকি খাওয়া দাওয়া নিয়ে বদভ্যাস আছে। তার স্ত্রী কিরণ রাও এ তথ্য জানিয়েছেন। আরও একটা সিক্রেট ফাঁস করেছেন তিনি। সেটা হল আমির নাকি স্নান করতে বিলকুল পছন্দ করেন না।  

 

বিডি প্রতিদিন/১৪ মার্চ, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow