Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৭ ০৯:৪২ অনলাইন ভার্সন
আপডেট :
'সবাই চায় আমি মিনিস্কার্ট পরি'
অনলাইন ডেস্ক
'সবাই চায় আমি মিনিস্কার্ট পরি'

সুচিত্রা সেনের নাতনি আর মুনমুন সেনের মেয়ে হওয়ায় এমনিতেই রিয়া-রাইমার প্রতি দর্শকদের একটা দুর্বল জায়গা ছিল আগে থেকেই। আকর্ষণীয় চেহারা আর ফিগার নিয়ে ১৯ বছর বয়সে বলিউডে পা রাখেন রিয়া সেন।

২০০১ সালে ‘স্টাইল’ ছবিতে প্রথম তাকে দেখেন দর্শক। এরপর একে একে ‘ঝঙ্কার বিটস’, ‘আপনা সাপনা মানি মানি’র মতো বেশ কিছু বাণিজ্যিক ছবিতে অভিনয় করেন তিনি। কিন্তু সবকিছু থাকার পরও দর্শকের মনের মনিকোঠায় শক্ত জায়গাটা করে নিতে পারেননি। বলিউডে খুব বেশি ছবিও করা হয়নি। কিন্তু কেন? এর উত্তর রিয়া নিজেই দিয়েছেন।

রিয়ার কথায়, 'সকলেই অনস্ক্রিন ‘সেক্সি’ রিয়াকে দেখতে চান। তবে আমি তো তার চেয়েও বেশি কিছু। '

সম্প্রতি এক সাক্ষাৎকারে রিয়া শেয়ার করেছেন তার মনের কথা। রিয়ার কথায়, 'ইন্ডাস্ট্রি সেক্সি শব্দটা থেকে কী বোঝে সে সম্বন্ধে আমার কোনো ধারণা নেই। সকলেই চায় অনস্ক্রিন আমি মিনিস্কার্ট পরি। আরও একটু বেশি ক্লিভেজ দেখাই। কিন্তু তা হলেই কি সেক্সি দেখানো হয়? মনে তো হয় না। আপনি তখনই সেক্সি যখন আপনার খুব সুন্দর একটা পার্সোনালিটি থাকবে। '

তিনি বলেন, 'আমাকে কেউ সেক্সি বলে ডাকলে আমি কিছু মনে করি না। কিন্তু আমি তো তার থেকেই বেশি কিছু। '

রিয়া জানিয়েছেন, বলিউডে ডেবিউ ফিল্ম থেকেই তার কাছে একই ধরনের অফার আসে। ফলে হিন্দিতে খুব বেশি ছবি করা হয়ে ওঠেনি। তবে বাঙালি পরিচালকরা অনেক ভাল চরিত্র অফার করেছেন। যেখানে তিনি নিজেকে প্রমাণ করার সুযোগ পেয়েছেন।

রিয়ার কথায়, 'আমি ভুল সময়ে বলিউডে গিয়েছিলাম। অনেক ছোট ছিলাম। ইন্ডাস্ট্রি সম্বন্ধে কিছুই জানতাম না। কিন্তু এখন অনেক পরিণত হয়েছি। ফলে বুঝতে পারি ঠিক কী আমি চাই। '


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow