Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৭ ১৬:৩১ অনলাইন ভার্সন
ছবি মুক্তির আগেই ফাঁস হল কেন বাহুবলীকে খুন করেছিল কাট্টাপ্পা
অনলাইন ডেস্ক
ছবি মুক্তির আগেই ফাঁস হল কেন বাহুবলীকে খুন করেছিল কাট্টাপ্পা

সম্প্রতি মুক্তি পেয়েছে এসএস রাজামৌলির ‘বাহুবলী ২’র অফিসিয়াল ট্রেলার। ছবি মুক্তি পেতে বেশ খানিকটা সময়।

কিন্তু ছবি মুক্তির আগেই মুক্তি পেয়ে গেল কেন কাট্টাপ্পার হাতে মরতে হয়েছিল বাহুবলীকে। তবে বোঝা যায়নি যে কেন বাহুবলীকে মরতে হয়েছিল কাট্টাপ্পার হাতে। সেই কারণগুলি জানতেই দর্শকরা এতদিন দিন গুনছিলেন যে কবে মুক্তি পাবে ‘বাহুবলী ২’। কিন্তু মুক্তির আগেই ফাঁস হয়ে গেল কেন বাহুবলীকে মেরেছিল কাট্টাপ্পা।

১) প্রথম কারণই হল বাহুবলী নাকি কাট্টাপ্পাকে ক্যান্ডি ক্রাশ গেমের রিকোয়েস্ট পাঠিয়েছিল। ব্যস তাতেই রেগে আগুন কাট্টাপ্পা।
২) দ্বিতীয় কারণটি জানলেই আপনি চমকে যাবেন। কাট্টাপা বাহুবলীকে একটি মেসেজ পাঠানোর পর নাকি বাহুবলী উত্তরে লিখেছিল ‘k’। এমনটা তো আমরাও প্রায় করে থাকি।

তাহলে কি আমাদেরও কাট্টাপ্পার মত কারও হাতে মরতে হবে।
৩) ক্ল্যাশ অফ ক্ল্যান গেমে নাকি নিজের ক্ল্যান থেকে কাট্টাপ্পাকে বের করে দিয়েছিল বাহুবলী। তাঁর প্রতিশোধ নিতেই খুন করেছিল কাট্টাপ্পা।
৪) আবার জানা যাচ্ছে ছবির দ্বিতীয় সিকোয়েল বানানোর জন্যই নাকি কাট্টাপা বাহুবলীকে মেরেছিল, যাতে দর্শকের মনে প্রশ্ন থাকে যে কেন মরল বাহুবলী।
৫) চেন্নাই এক্সপ্রেসে কাট্টাপ্পার মেয়ের ভূমিকায় ছিলেন দীপিকা পাডুকোন। আর বাহুবলী সেই দীপিকাকে পছন্দ করেন বলে জানান। ব্যস বাবা হিসেবে এই প্রস্তাব মেনে নিতে পারেনি কাট্টাপ্পা। তাই মারতে হয়েছিল বাহুবলীকে।

এই কারণগুলি আর কেউ না, খোদ গুগলই এমন খবর দিচ্ছে। গুগল সার্চে গিয়ে ‘Why did Kattappa kill Bahubali?’ টাইপ করলেই বেরিয়ে পড়বে এই কারণগুলি। একেবারেই মজার ছলেই গুগল এই ধরনের কারন গুলি দর্শকদের দেখাচ্ছে। তবে এই প্রথম বার না। এর আগেও রজনিকান্ত, আলিয়া ভাট এবং আরও অনেককে নিয়ে গুগলে নানা রকম ট্রল হয়েছে। তাই বুঝতেই পারছেন যে এই কারণগুলি একটাও আসল নয়। কাট্টাপ্পা কেন বাহুবলীকে মেরেছিল সেই রহস্য লুকিয়ে আছে ‘বাহুবলী ২’ তেই। সূত্র: কলকাতা টুয়েন্টিফোর।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow