Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১৭ মার্চ, ২০১৭ ১০:৪৫ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ মার্চ, ২০১৭ ১০:৪৮
বিশ্বখ্যাত চিত্রশিল্পীর তুলিতে বাংলাদেশের প্রিয়তি!
অনলাইন ডেস্ক
বিশ্বখ্যাত চিত্রশিল্পীর তুলিতে বাংলাদেশের প্রিয়তি!

যে চিত্রশিল্পী 'চে গুয়েভে' এর ছবি এঁকে বিখ্যাত হয়েছিলেন, সারাবিশ্ব তাকে একনামে চিনেছিল, সেই জিম ফিটঝপ্যাটরিকের তুলিতে এবার ধরা পড়বেন বাংলাদেশি বংশোদ্ভুত মডেল ও মিজ আর্থ ইন্টারন্যাশনাল মাকসুদা আক্তার প্রিয়তি। আর এ চিত্রশিল্পীর ক্যানভাসে প্রিয়তি বেঁচে থাকবেন শতকের পর শতক।

সুখবরটি সোশ্যাল মিডিয়া ফেসবুকে প্রিয়তি নিজেই জানিয়েছেন।     

প্রিয়তি বলেন, 'উনার (জিম ফিটঝপ্যাটরিক) মতো শিল্পীর মডেল হওয়া আমার জন্য চরম সৌভাগ্যের ব্যাপার। গত বছর আমার ছবি আঁকার আগে তিনি একটি এক্সপেরিমেন্টাল স্যুট করেছিলেন , তারই একটা ছবি আমি পেয়েছি। এরপরেই তিনি আমার একটি ছবি আঁকবেন বলে আগ্রহ প্রকাশ করেন। '

প্রিয়তি বিস্ময় প্রকাশ করে বলেন,  বিষয়টি পৃথিবীর অষ্টম আশ্চর্যের মতো মনে হয়েছিলো আমার কাছে। কেননা, তার ওই ছবির ক্যানভাসের মধ্যেই এই প্রিয়তি যুগে যুগে আয়ারল্যান্ডসহ পুরো পৃথিবীতে ইতিহাস হয়ে বেঁচে থাকবে।

প্রিয়তি বলেন,  'উনি (জিম ফিটঝপ্যাটরিক) বলেন, একমাত্র মৃত্যু আমার কাজ করা থামাতে পারবে। গত বছর আমার ছবি আঁকার আগে তিনি একটি এক্সপেরিমেন্টাল শুট করেছিলেন, তারই একটা ছবি আমি পেয়েছি। এরপরেই তিনি আমার একটি ছবি আঁকবেন বলে আগ্রহ প্রকাশ করেন।

'

ছবি আঁকা সম্পন্ন হলে প্রিয়তি নিজেই সকলের সামনে বিষয়টি নিয়ে আসবেন বলে জানিয়েছেন। তিনি বলেন,  'জিমের আঁকা ছবিটি খুব শিগগিরই আপনাদের সাথে শেয়ার করবো, যখন তিনি অফিসিয়ালি রিলিজ করবেন। '

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow