Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৭ মার্চ, ২০১৭ ১২:৪৫ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ মার্চ, ২০১৭ ১২:৪৬
সংসার ভাঙছে না জন আব্রাহামের
অনলাইন ডেস্ক
সংসার ভাঙছে না জন আব্রাহামের

২০১৪ সালে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে ব্যাংকার প্রিয়া রাঞ্চলকে বিয়ে করেন জন আব্রাহাম। বিয়ের আগে এবং পরে খুব কমই এ দম্পতিকে জনসমক্ষে দেখা গেছে।

এ নিয়ে তাই হরহামেশাই খুজব ছড়ায়, 'জন আব্রাহামের সংসার ভাঙছে। '

গত বছরের মে মাসে জন আব্রহাম বাধ্য হন এসবের জবাব দিতে। জানিয়েছেন, তার স্ত্রী প্রিয়া খবুই অন্তুর্মুখী স্বভাবের।  প্রচারের আলোয় আসতে তিনি পছন্দ করেন না। তাছাড়া তিনি পেশাগত জীবন নিয়েও ব্যস্ত। বেশিরভাগ সময় তাকে আমেরিকায় থাকতে হয় চাকরির সুবাধে।  

কিন্তু গুজব কিছুতে পিছু ছাড়ছে না জন আব্রাহামের। সম্প্রতি জানা যায়, জন আব্রাহামের সঙ্গে তার স্ত্রী প্রিয়া রাঞ্চলের সম্পর্কটা খুব একটা ভালো যাচ্ছে না। দুজনের মাঝে ঝগড়া চরম আকার ধারণ করেছে। এরই জের ধরেই নাকি একসঙ্গে থাকছেন না জন ও প্রিয়া।

দম্পতির ঘনিষ্ঠ সূত্রের উদ্ধৃতি দিয়ে খবর প্রকাশ করা হয়, কয়েক সপ্তাহ আগে জন ও প্রিয়ার মধ্যে বড় ধরনের ঝগড়া হয়। কথা কাটাকাটির একপর্যায়ে সেটি বাজে অবস্থায় রূপ নেয়। পরে জনের পুরোনো প্রেমের সম্পর্কগুলো নিয়ে মন্তব্য করেন প্রিয়া। এরপর থেকেই দুজনের সম্পর্কে দূরত্ব শুরু হয়।

পরে জানা গেছে এর সবই গুজব। জন-প্রিয়ার সংসার ভালোই চলছে। আর এসব গুজবে বিরক্ত জন আব্রাহাম কোনো প্রতিক্রিয়া জানানোরও প্রয়োজন মনে করছেন না।  

 

বিডি প্রতিদিন/১৭ মার্চ, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow