Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : ১৮ মার্চ, ২০১৭ ১৭:০৪ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ মার্চ, ২০১৭ ১৭:০৫
অবশেষে নিজের গার্লফ্রেন্ডের নাম জানালেন কপিল শর্মা!
অনলাইন ডেস্ক
অবশেষে নিজের গার্লফ্রেন্ডের নাম জানালেন কপিল শর্মা!
সংগৃহীত ছবি

টেলিভিশন তারকা হিসেবে তার খ্যাতি এখন তুঙ্গে। ‘কমেডি কিং’ হিসেবে তার পরিচিতি। স্বভাবতই তার ভালবাসার পাত্রী কে, সেই নিয়ে তার ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই। বলছিলাম কমেডি অভিনেতা ও উপস্থাপক কপিল শর্মার কথা।

এক সময়ে প্রোডাকশন হাউজ ‘কে-নাইন’-এর ক্রিয়েটিভ ডিরেক্টর প্রীতি সিমোসের সঙ্গে জড়িয়েছিল কপিলের নাম। তবে তারও আগে থেকে নবনীত চাতার্থ ওরফে গিনি চাতার্থের সঙ্গে কপিলের প্রণয় সম্পর্ক নিয়ে শোনা গিয়েছে নানা আলোচনা। এক সময়ে নাকি দু’জনের বিয়েও স্থির হয়ে গিয়েছিল। মাঝে আবার শোনা যায়, দু’জনের সম্পর্ক নাকি ভেঙেও গিয়েছে। তারপর আবার গিনি-কপিলের সম্পর্ক নিয়ে নানা কথা শোনা যেতে থাকে। তবে এই বিষয়ে কোনও দিনই মুখ খোলেননি কপিল নিজে। তবে এবার তিনি নিজেই সরব হলেন বিষয়টি নিয়ে।

 

নিজের মনোভাব ব্যক্ত করার জন্যে কপিল বেছে নেন নিজের টুইটার হ্যান্ডেল। নিজের ভক্ত এবং ফলোয়ারদের কাছে অনুরোধ রাখেন যে, তারা যেন গিনিকে ‘স্বাগত’ জানান। ১৮ মার্চ সকালে কপিল প্রথমে টুইট করে লেখেন, ‘হাই... আমি সকলের সঙ্গে একটা দারুণ জিনিস শেয়ার করতে চাই... ৩০ মিনিট অপেক্ষা করুন। ’

এরপরেই গিনির সঙ্গে কপিল নিজের একটি ছবি শেয়ার করেন। তলায় ক্যাপশান দেন, ‘একথা বলা ঠিক হবে না যে, ও আমার বেটার হাফ... ওকে ছাড়া আমি সম্পূর্ণই নই... লাভ ইউ গিনি... সকলে দয়া করে ওকে স্বাগত জানান... আমি ওকে প্রচণ্ড ভালবাসি। ’

কপিলের নিজের করা এই টুইট গিনির সঙ্গে তার সম্পর্ক নিয়ে সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটাবে বলেই মনে করছে সবাই। নিজেই যেখানে গিনির সঙ্গে নিজের ভালবাসার কথা স্বীকার করছেন কপিল, সেখানে কি আর সংশয়ের কোনও অবকাশ থাকে! 

 

বিডি-প্রতিদিন/ ১৮ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৮

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow