Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১৯ মার্চ, ২০১৭ ১৩:১৪ অনলাইন ভার্সন
আপডেট :
ফিল্মফেয়ারকে নওয়াজউদ্দিন সিদ্দিকির আইনি নোটিস
অনলাইন ডেস্ক
ফিল্মফেয়ারকে নওয়াজউদ্দিন সিদ্দিকির আইনি নোটিস
সংগৃহীত ছবি

এমনিতে খুবই শান্তশিষ্ট একজন মানুষ হলেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। কিন্তু ফিল্মফেয়ার ম্যাগাজিনের উপর বেজায় চটেছেন তিনি।

এমনকি ম্যাগাজিন কর্তৃপক্ষকে আইনি নোটিস পাঠিয়েছেন এই অভিনেতা। সংস্থাটির বিরুদ্ধে মানহানির অভিযোগ করেছেন তিনি।

নওয়াজউদ্দিন সিদ্দিকির এই রাগের পেছনের কারণ একটি খবর। শুধুমাত্র সম্ভাবনার ভিত্তিতে যা ছাপা হয়েছিল ম্যাগাজিনে। সেই সঙ্গে লেখা হয়েছিল, বিচ্ছেদ হতে চলেছে নওয়াজ ও তার স্ত্রীর। শুধু তাই নয়, নওয়াজ ও তার স্ত্রী হিসেবে দাবি করে যে ছবিটি ছাপা হয়েছিল। তা নওয়াজের সঙ্গে তোলা অন্য কোনও নারীর ছবি।

এরপরই ম্যাগাজিন কর্তৃপক্ষকে আইনি নোটিস পাঠান নওয়াজের আইনজীবি। যাতে বলা হয়েছে, ম্যাগাজিনের এমন অসত্য খবর ছাপার জন্য মানহানি হয়েছে অভিনেতার।

সেই সঙ্গে তাকে মানসিক নির্যাতনও সহ্য করতে হয়েছে। তাই সাত দিনের মধ্যেই ভুল স্বীকার করে একটি প্রতিবেদন ছাপার দাবি জানানো হয়েছে নোটিসে।

এরই মধ্যে নওয়াজের ম্যানেজার নিজের টুইটার প্রোফাইলে নওয়াজ ও তার স্ত্রী অঞ্জলির একটি ছবি পোস্ট করেন। যাতে তিনি বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতাকে। সেই সঙ্গে পরোক্ষে এই বার্তাও দিয়ে দিয়েছেন, নওয়াজ এবং তার স্ত্রীর সম্পর্ক অটুট রয়েছে।

তবে ফিল্মফেয়ার ম্যাগাজিনের তরফ থেকে তেমন কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত পাওয়া যায়নি। অবশ্য প্রতিবেদনটির ছবি পরিবর্তন করে দেওয়া হয়েছে।

 

বিডি-প্রতিদিন/ ১৯ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৭

আপনার মন্তব্য

up-arrow