Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২০ মার্চ, ২০১৭ ০৮:৪৯ অনলাইন ভার্সন
আপডেট : ২০ মার্চ, ২০১৭ ১৫:৪৯
বিমানের মধ্যে কপিল শর্মার মারধরের শিকার সহকর্মী
অনলাইন ডেস্ক
বিমানের মধ্যে কপিল শর্মার মারধরের শিকার সহকর্মী
ফাইল ছবি

শনিবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রেমিকা গিনি চাত্রার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন কপিল শর্মা। কিন্তু তারপরই উঠে এলো কপিলকে ঘিরে এক বিতর্কিত ঘটনার তথ্য।

গত বৃহস্পতিবার রাতে ফ্লাইটে করে অস্ট্রেলিয়া থেকে মুম্বই আসছিলেন কপিল ও সুনীল গ্রোভার। এ সময় বিমানের মধ্যেই কপিল শর্মার মারধরের শিকার হন সুনীল গ্রোভার।  

জানা গেছে, কপিল শর্মার শো এর পুরো টিমই অস্ট্রেলিয়াতে। সেখান থেকেই ফিরছিলেন কপিল ও সুনীল গ্রোভার। কোন এক বিষয়কে কেন্দ্র করে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। কিন্তু পরিস্থিতি হাতের বাইরে চলে যায় যখন কপিল শর্মা শারীরিক ভাবে সহকর্মী সুনীল গ্রোভারকে হেনস্থা করে। এই সময় কপিল মদ্যপ অবস্থায় ছিল। কপিল ও সুনীলের মধ্যে বচসার কারণে বিমানের অন্যান্য যাত্রীরাও বিরক্ত হন।

এক প্রত্যক্ষদর্শী জানান, “কোনও প্ররোচনা ছাড়াই কপিল সুনীলের উপর চড়াও হয়। কপিল সুনীনকে কোরে জোরে গালিগালাজ করছিলেন, আমরা শুনেছি। সুনীল শান্ত ছিলেন, সম্ভবত উনি ভাবছিলেন যে কপিল শান্ত হবেন। কিন্তু কপিল আরও উত্তেজিত হয়ে ওঠেন এবং বিমানের মধ্যেই সুনীলকে মারধর করা শুরু করেন। বিমানের কর্মীরা কপিলকে থামাতে তাঁকে হাতকড়া পরানোর চেষ্টা করেন। কিন্তু তখন সুনীলই তাদেরকে বলে কপিলের মদ্যপ ব্যবহার এড়িয়ে যেতে”।

 


বিডি-প্রতিদিন/ ২০ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৩

আপনার মন্তব্য

up-arrow