Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭
প্রকাশ : ২০ মার্চ, ২০১৭ ১১:১২ অনলাইন ভার্সন
আপডেট : ২০ মার্চ, ২০১৭ ১৫:৪৯
র‌্যাম্পে হাঁটলেন রোজিনা
অনলাইন ডেস্ক
র‌্যাম্পে হাঁটলেন রোজিনা
সংগৃহীত ছবি

বাংলাদেশি চলচ্চিত্রের সোনালি যুগের চিত্রনায়িকা রোজিনা প্রথমবারের মতো র‌্যাম্পে হাঁটলেন। 'ঐতিহ্যে বাংলা সিনেমা' শীর্ষক এক ব্যতিক্রমী ফ্যাশন শোতে অংশ নেন তিনি। রাজধানীর তেজগাঁওয়ের বেঙ্গল স্টুডিওতে এই ফ্যাশন শো-এর আয়োজন করা হয়। ফ্যাশন শো-এর মঞ্চে তাকে সঙ্গ দেন চিত্রনায়ক ফেরদৌস।

এ অনুষ্ঠান র‌্যাম্পে পারফর্ম এর পাশাপাশি উপস্থাপনায় ছিলেন চিত্রনায়ক ফেরদৌস ও অভিনেত্রী নাবিলা। সঙ্গীত পরিবেশন করেন কণ্ঠশিল্পী আবিদা সুলতানা। পাশাপাশি নাচের দল নৃত্যভূমি, কাদামাটির পরিবেশনা ছাড়াও ছিল নানা স্বাদের বেশ কিছু আয়োজন। জনপ্রিয় গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেন অভিনেত্রী ও মডেল সাদিয়া ইসলাম মৌ, কাজী নওশাবা, জান্নাতুল ফেরদৌস পিয়া, শানারৈ দেবী শানু, তমা মির্জা, মডেল হিরা, চিত্রনায়ক শিপনসহ অনেকে।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরেণ্য চলচ্চিত্র অভিনেতা ফারুক, রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, অপি করিম, নুসরাত ইমরোজ তিশা,  শিরিন বকুল, মনিরা ইউসুফ মেমী, বিজরী বরকতউল্লাহ সহ অনেকে। সিনেমার গানের সাথে বিভিন্ন কিউতে র‌্যাম্পে পারফর্ম করেন শবনম ফারিয়া, হীরা, লিন্ডা, মারিয়া, রিতিকা, আঁখি আফরোজ, ফারহান, আসিফ প্রমূখ।

 

বিডি-প্রতিদিন/ ২০ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১২

আপনার মন্তব্য

up-arrow