২২ মার্চ, ২০১৭ ১৩:১৪

ইউটিউবে মুক্তি পেল ‘জিজ্ঞাসা’

অনলাইন ডেস্ক

ইউটিউবে মুক্তি পেল ‘জিজ্ঞাসা’

আই মিডিয়ার ব্যানারে নির্মিত রণজিৎ সরকার রচিত নাটিকা ‘জিজ্ঞাসা’ সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে। নাটিকাটি পরিচালনা করছেন এসডি প্রিন্স। এতে অভিনয় করেছেন মডেল তারিফ কাজী ও শেখ সালমা। দৃশ্যগুলো ধারণ করা হয়েছে রাজধানীর রমনা পার্কে।
 
একজোড়া তরুণ-তরুণীর ভালোলাগা, ভালবাসা আর দুজনের মধ্যকার নানা প্রশ্নের মনো-জাগতিক উত্তর নিয়ে নাটিকাটি সাজানো হয়েছে বলে জানা গেছে।

সালমা বলেন, ‘ব্যবসা নিয়ে ব্যস্ততা বেড়ে যাওয়ায় মিডিয়া থেকে দূরে ছিলাম। এখন গুছিয়ে নিয়েছি। নাটিকার স্ক্রিপ্ট পড়ে আমার খুব ভালো লাগে এবং কাজ করতে আগ্রহী হই। এখন চিন্তা করছি আবারও অভিনয়ে নিয়মিত হব।’ 
 
তরুণ কথাসাহিত্যিক রণজিৎ সরকার ‘জিজ্ঞাসা’ নাটিকা সম্পর্কে বলেন, ‘নাটিকার রূপ দিয়ে গল্পটি লিখিনি। গল্পটি পড়ার পর প্রিন্স বলল এটি নিয়ে কাজ করতে চায়। রাজি হয়ে গেলাম। বেশ ভালো লাগছে এটাই আমার প্রথম কোনো গল্পে নাটিকা নির্মাণ হলো।’
 
নির্মাতা প্রিন্স বলেন, ‘জিজ্ঞাসা’ নাটিকার গল্পটি খুবই চমৎকার। মূলত এর কাহিনী এগিয়েছে কৌতূহল নিয়ে। ইউটিউবে আমরা যারা কাজ করি, তারা চেষ্টা করি ভিউয়ারকে গল্পের শেষ পর্যন্ত ধরে রাখতে। আশা করি, ভিউয়াররাও তা গ্রহণ করবেন।
 

বিডি প্রতিদিন/২২ মার্চ ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর