২৩ মার্চ, ২০১৭ ০০:৩৮

ফের শুভেচ্ছাদূত পিয়া

অনলাইন প্রতিবেদক

ফের শুভেচ্ছাদূত পিয়া

জান্নাতুল ফেরদৌস পিয়া। তার সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতে যে কয়জন মডেল আলোর দ্যুতি ছড়িয়েছেন তাদের মধ্যে অন্যতম এই লাস্যময়ী। মিডিয়ার বিভিন্ন ক্ষেত্রে বিচরণ পিয়ার। ইতিমধ্যে নিজেকে একজন আইকন হিসেবে প্রতষ্ঠিত করেছেন তিনি। সেই ধারাবাহিকতায় ফের শুভেচ্ছাদূত হিসেবে দেখা যাবে তাকে। 

প্রথম বারের মতো বাংলাদেশে 'চলোট্রাভেল.কম' (cholotravel.com) নামে অনলাইন ট্রাভেল এজেন্সি শুরু হতে যাচ্ছে। এখন থেকে এই অর্গানাইজেশনের শুভেচ্ছাদূত হিসেবে দায়িত্ব পালন করবেন পিয়া। আজ বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে এ বিষয়ে আনুষ্ঠানিভাবে ঘোষণা দেয়া হবে।

এই প্রসঙ্গে পিয়া বলেন, শুভেচ্ছাদূত হিসেবে এর আগেও কাজ করেছি। এটা অন্যরকম একটি দায়িত্ব। আশা করি সফলভাবে সবার প্রত্যাশা পূরণ করতে পারব।

এদিকে বৃহস্পতিবার বিকেলে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত সুজুকি বাইক শো'তে অতিথি হিসেবে থাকবেন পিয়া। এই সময় উপস্থিত দর্শনার্থীরা তার সঙ্গে ছবি তোলার সুযোগ পাবেন।

উল্লেখ্য, লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে গ্র্যাজুয়েট সম্পন্ন করেছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতেও ক্যারিয়ার গড়তে চান তিনি।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর