২৬ মার্চ, ২০১৭ ১৬:০৫

'হিচকি' দিয়ে অভিনয়ে ফিরছেন রাণী মুখার্জি

অনলাইন ডেস্ক

'হিচকি' দিয়ে অভিনয়ে ফিরছেন রাণী মুখার্জি

সংগৃহীত ছবি

আদিত্য চোপড়াকে বিয়ের পর সিনে পর্দায় উপস্থিতি কমতে শুরু করে বলিউডের হার্ডথ্রুব অভিনেত্রী রাণী মুখার্জির। তারপর কন্যা সন্তান আদিরার জন্ম তাই দীর্ঘ দিন আড়ালেই ছিলেন রাণী। কিন্তু রাণী বলে কথা! কতদিন আর নিজেকে গুটিয়ে রাখবেন, হ্যাঁ আবারো রুপালি পর্দায় হাজির হচ্ছেন রাণী মুখার্জি। নতুন ছবি ‘হিচকি’র মাধ্যমে বড়পর্দায় ফিরছেন ৩৯ বছর বয়সী এই নায়িকা।

গত পরশু ছিল রাণীর জন্মদিন। ওইদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ফিরে আসা নিয়ে ভক্তদের সঙ্গে আলাপ করেন রাণী । এছাড়া গতকাল মুম্বাইয়ে এইচটি মোস্ট স্টাইলিশ পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজনে অন্যান্য তারকাদের সঙ্গে উপস্থিত ছিলেন রাণীও। শুধু তাই নয় সবার সঙ্গে বেশ উপভোগ্য সময়ও পার করেছেন। লাল সবসময়ই আকর্ষণ করে। আর এই সূত্রই যেন মেনে এসেছিলেন রানি। টকটকে লাল পোশাকে তাকে আকর্ষণীয় দেখাচ্ছিল বেশ।

অন্যদিকে একটি সূত্র জানিয়েছে, যশ রাজ ফিল্মের প্রযোজনায় 'হিচকি' সে সিনেমাটি পরিচালনা করবেন সিদ্ধার্থ মালহোত্রা। তবে রানির বিপরীতে নায়ক হিসেবে কে থাকছেন তা নিয়ে এখনও মুখ খোলেননি ছবির টিম। সব কিছু ঠিক থাকলে আগামী এপ্রিল থেকেই শুটিং শুরু হতে যাচ্ছে রানির নতুন ছবির।

সূত্র- ইন্ডিয়ান এক্সপ্রেস

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর