২৮ মার্চ, ২০১৭ ১৩:২১

নাম বদলের রহস্য

অনলাইন ডেস্ক

নাম বদলের রহস্য

বলিউড সুপারস্টার রাজীব হারি ওম ভাটিয়াকে কেউ চেনে না। কিন্তু খিলাড়ি অক্ষয় কুমারকে সবাই চেনে। অথচ দু'জনেই কিন্তু একই ব্যক্তি। রাজীব হারি ওম ভাটিয়া নাম পাল্টেই অক্ষয় কুমার। 

কেন এই নাম বদল- অক্ষয় কুমার কখনো ব্যাখ্যা করেননি। প্রয়োজনই পড়েনি। কারণ কেউ কখনো জিজ্ঞেস করেনি। ৩১ মার্চ মুক্তির অপেক্ষায় থাকা 'নাম শাবানা' ছবির প্রচারে গিয়ে এবার সেই প্রশ্নের মুখোমুখি হয়েছেন। হাসিমুখে নাম বদলের রহস্য ফাঁস করেছেন অক্ষয়। 

অক্ষয় কুমার বলেছেন, ১৯৮৭-তে মহেশ ভাট পরিচালিত 'আজ' ছবিতে প্রথম অভিনয় করি। নায়ক ছিলেন কুমার গৌরব। ছবিতে গৌরবের নাম হয়েছিল অক্ষয়। মাত্র সাড়ে চার সেকেন্ডের অভিনয় ছিল আমার।আমি শুধু গৌরব ও তার অভিনয় খেয়াল করতাম। জানি না, হঠাৎ এক দিন কী হল, সোজা চলে গেলাম আদালতে। সেখানে গিয়ে নামটাই বদলে ফেললাম। 

অক্ষয় কুমার আরও বলেন, জানি না কেন সেদিন নাম বদল করেছিলাম... আমি শুধু বান্দ্রা ইস্ট কোর্টে গিয়েছি এবং নাম বদল করে ফেলেছি। ওই সময় আমি তেমন উল্লেখযোগ্য ব্যক্তি ছিলাম না। তারপরও আমি 'অক্ষয় কুমার' এর নামে ভিজিটিং কার্ড বানিয়েছিলাম। সেটা নিয়ে কাজে গিয়েছি। সময় আমার অনুকূলে ছিল। ওই ঘটনার পর ছবিতে কাজ করার সুযোগও চলে আসে।   


বিডি প্রতিদিন/২৮ মার্চ, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর