২৯ মার্চ, ২০১৭ ১০:২৪

বলিউডের ৬ অজানা স্ক্যান্ডাল!

অনলাইন ডেস্ক

বলিউডের ৬ অজানা স্ক্যান্ডাল!

বলিউডের চাকচিক্য আর বিনোদন সবার নজর কাড়ে। কিন্তু তাঁর ভিতরের চিত্র সবসময় একরকম হয় না। অভিনেতাদের ব্যক্তিগত বলে আর কিছু থাকে না। এভাবেই বহুবার বহু সেলেবের গোপন তথ্য ফাঁস হয়েছে। দেখে নিন কোন কোন বলিউড অভিনেতারা জড়িয়ে পড়েছিলেন সেক্স স্ক্যান্ডালে।

১) রাজনীতিবিদ অমর সিং এর সঙ্গে বিপাশা বসুর সেক্স অডিও টেপ ফাঁস হয়। ঘটনাটি ২০১১ সালের। যদিও অডিও টেপটিতে গলার আওয়াজ তাঁর নয় বলে দাবি করেন বিপাশা।

২) ৯০ এর দশকের প্রথম দিকে মণীষা কৈরালা ও সুভাস ঘাইয়ের মধ্যে যৌন সম্পর্কের কথা ফাঁস করেন মণীষার মা। সুভাস ঘাইই যৌন প্রস্তাব দিয়েছিলেন মণীষাকে এমন দাবি করেছিলেন তিনি। যদিও মণীষা এই ব্যাপারে মুখ খোলেননি। প্রথনে সুভাষের সঙ্গে সম্পর্ক খারাপ হলেও পরে ঠিক করে নেন মণীষা। কিন্তু এই গুজব রটার পর আর সুভাস ঘাইয়ের ছবিতে মণীষাকে অভিনয় করতে দেখা যায়নি। 

৩) পরিচালক দিবাকর ব্যানার্জীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন মডেল ও অভিনেত্রী পায়েল রোহাতগি। সাংহাই ছবির অডিশনের সময় নাকি ঘটনাটি ঘটেছিল। যদিও দিবাকর ঘটনাটি অস্বীকার করে যান। পরিচালক অনুরাগ কাশ্যপও তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। 

৪) অভিনেত্রী প্রীতি জৈনের ধর্ষণে অভিযুক্ত হয়েছিলেন পরিচালক মধুর ভান্ডাকর। প্রীতি দাবি করেছিলেন যে পরিচলাক তাঁকে ১৬ বার ধর্ষণ করেছিলেন একটি ছবিতে অভিনয় করার সুযোগ দেবেন এই প্রতিশ্রুতি দিয়ে। 

৫) পাকিস্তানি অভিনেত্রী বীণা মালিক ও তাঁর সহ অভিনেতা রাজন বর্মার সেক্স ভিডিও ফাঁস হয় ২০১২ সালে। 

৬) অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ মধুচক্র চালানোর অভিযোগে ২০১৪ সালে হায়দরাবাদ থেকে গ্রেফতার হন। প্রথমে অস্বীকার করলেও পরে শ্বেতা জানান যে পরিবারকে আর্থিক ভাবে সাহায্য করতে এই কাজ শুরু করেছিলেন তিনি এবং পারিপার্শ্বিক লোকজনও তাঁকে এই ব্যাপারে সমর্থন করেছিলেন।

সূত্র: কলকাতা 24x7 নিউজ।

 

বিডি প্রতিদিন/২৯ মার্চ ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর