২৯ মার্চ, ২০১৭ ১৯:৫৩

চলচ্চিত্র কলাকুশলীদের চাপে শুটিং বন্ধ 'মনে রেখো'র

অনলাইন প্রতিবেদক

চলচ্চিত্র কলাকুশলীদের চাপে শুটিং বন্ধ 'মনে রেখো'র

চলচ্চিত্র কলাকুশলীদের চাপে বন্ধ হয়ে গেল ওয়াজেদ আলী সুমন পরিচালিত 'মনে রেখো' ছবির বুধবারের শুটিং। বাইরের কলাকুশলী ব্যবহারে পূর্বানুমতি না নেওয়ার অভিযোগে আজ পূবাইল শুটিং স্পটে গিয়ে তারা এ শুটিং বন্ধ করে দেন বলে খবর পাওয়া গেছে।

দেশীয় চলচ্চিত্র কুলাকুশলীদের অভিযোগ, কয়েক বছর ধরে দুই বাংলার শিল্পী ও কলাকুশলীদের নিয়ে ছবি নির্মিত হলেও এই ক্ষেত্রে অনেকই নিয়ম নীতির অপব্যবহার করে কলকাতা থেকে ক্যামেরাম্যান ও ফাইট ডিরেক্টরসহ বেশ কিছু কলাকুশলী নিয়ে আসে। আর এমন অভিযোগ নিয়ে আজ চলচ্চিত্রের কয়েকজন কলাকুশলী (ক্যামেরাম্যান, স্ট্যান্টম্যান, ফাইট ডিরেক্টর)  মনে রেখোর শুটিং স্পটে হাজির হয়ে বিদেশী কলাকুশলীদের অনুমতিপত্র দেখাতে বলেন। কিন্তু ছবি সংশ্লিষ্টরা সেটা দেখাতে ব্যর্থ হওয়ায় শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

শিল্পীদের আরও অভিযোগ, যদি এভাবে নিয়মের অপব্যবহার করে ক্যামেরাম্যান এবং ফাইট ডিরেক্টরও কলকাতা থেকে নিয়ে আসা হয়, তবে দেশীয় কলাকুশলীদের টিকে থাকা হুমকির মুখে পড়বে। উদ্ভুত এই সমস্যা সমাধানে আগামীকাল চলচ্চিত্র পরিচালক সমিতির সঙ্গে বৈঠকে বসবেন কলাকুশলীরা।

এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করা হলে পরিচালক ওয়াজেদ আলী সুমনের মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। 

'মনে রেখো' ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের মাহিয়া মাহি ও কলকাতার বনি। এছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, তুলিকা, বিশ্বজিৎ প্রমুখ।

বিডি-প্রতিদিন/২৯ মার্চ, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর