২২ এপ্রিল, ২০১৭ ২২:২৬

১০০তম পর্বে সুনীলকে নতুন করে খোঁচা কপিলের

অনলাইন ডেস্ক

১০০তম পর্বে সুনীলকে নতুন করে খোঁচা কপিলের

নতুন শো আনছেন সুনীল গ্রোভার। জীবন থাকতে আর কোনও দিন ‘দ্য কপিল শর্মা শো’য়ে ফেরত যাবেন না, ঘোষণা করে দিয়েছেন তিনি। সুনীল কাণ্ডের জেরে কপিলের সঙ্গ ছেড়েছেন ছোটবেলার বন্ধু তথা সহকর্মী চন্দন প্রভাকর ও আলি আসগরের মতো অভিনেতাও। 

এরপর থেকেই সনি টেলিভিশনের পক্ষ থেকে নাকি কপিলকে আল্টিমেটাম দেওয়া হয়েছিল। হয় শোয়ের টিআরপি বাড়াতে হবে, নয়তো শো বন্ধ হয়ে যাবে। এত কিছুর পরও নিজের শোয়ের একশোতম এপিসোড সেলিব্রেট করলেন ‘দ্য কপিল শর্মা’। আর এই অবসরে নতুন করে উস্কে দিলেন সুনীল গ্রোভার বিতর্ক। 

নিজের শোয়ের একশোতম এপিসোড সেলিব্রেট করার জন্য সনির তরফে যে ভিডিওটি পোস্ট করা হয়েছে। তাতে সুনীলকে খোঁচা মেরে কমেডিয়ানের বক্তব্য, যারা সঙ্গে রয়েছেন তাঁদের ধন্যবাদ, যারা সঙ্গে নেই তাদেরও ধন্যবাদ।

তবে কপিলের এই তীর্যক মন্তব্য সামাল দেওয়ার আপ্রাণ চেষ্টা করেছেন নভজ্যোত সিং সিধু। তিনি বলেন, কপিলের এই শো ঈশ্বরের আশির্বাদ। এতে আমার কিংবা তোমার বলে কিছু নেই। এভাবে এই সুন্দর ফুলের তোড়াটা যেন ছড়িয়ে-ছিটিয়ে নষ্ট না হয়ে যায়। 

তবে সিধুর এই আবেদনে সুনীলের মন গলাবে বলে তো মনে হয় না। কারণ, এখন তিনি মগ্ন নিজের নতুন শোয়ের প্রস্তুতিতে। যা আসবে সনি টেলিভিশনের প্রযোজনাতেই। অফার অন্যান্য চ্যানেল থেকেও নাকি ছিল সুনীলের কাছে। কিন্তু সনির সঙ্গে আগে থেকেই চুক্তিবদ্ধ তিনি।

 

বিডি-প্রতিদিন/ ২২ এপ্রিল, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-২৮

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর