২৩ এপ্রিল, ২০১৭ ২১:৫০

সড়ক দুর্ঘটনায় আহত টালিউড অভিনেতা হিরণ

অনলাইন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় আহত টালিউড অভিনেতা হিরণ

সংগৃহীত ছবি

সড়ক দুর্ঘটনার গুরুতর আহত হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা হিরণ। রবিবার বিকেলে রানিহাটি মোড় থেকে ৫০০ মিটার দূরে এই দুর্ঘটনা ঘটে।

হাওড়া পুলিশ সুত্রে জানা গেছে, পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেসের যুব নেতা হিরণ এদিন মেদিনীপুরের দিক থেকে ৬ নম্বর জাতীয় সড়ক ধরে কলকাতায় আসছিলেন। তিনি নিজেই তাঁর প্রিয় কালো রংয়ের গাড়িটি চালিয়ে আসছিলেন। ধুলাগড়ের কাছে রানিহাটি মোড়ে একটি  দূরপাল্লার বাস আচমকা হিরণের গাড়িকে ধাক্কা মারে। গাড়িটি জাতীয় সড়কের পাশের ডিভাইডারে উপরে উঠে যায়।

তবে জেলা পুলিশ সুত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় অপ্রীতিকর কিছু ঘটেনি। সুস্থই আছেন বাংলার এই অভিনেতা।  হিরণের ঘনিষ্ঠ মহল সুত্রে জানা গিয়েছে, রীতিমতো প্রাণে রক্ষা পেয়েছেন এই অভিনেতা। তবে, ওই দুরপাল্লার বাসটির সন্ধান করছে পুলিশ।

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগেই সাঁতরাগাছি এলাকায় কোনা এক্সপ্রেসওয়েতে একই ভাবে দুর্ঘটনার কবলে পড়েছিলেন বাংলার আর এক অভিনেতা পীযুষ গাঙ্গুলি। ওই মর্মান্তিক দুর্ঘটনায় অকালে প্রাণ হারান ওই অভিনেতা। হাওড়ার ৬ নম্বর জাতীয় সড়কে একের পর এক দুর্ঘটনার ঘটছে। ফলে ওই সড়কের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

সূত্র: কলকাতা টোয়েন্টিফোর

বিডি প্রতিদিন/২৩ এপ্রিল, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর