শিরোনাম
২৬ এপ্রিল, ২০১৭ ০৩:১৫

কপিলের বিরুদ্ধে জোকস চুরির অভিযোগ

অনলাইন ডেস্ক

কপিলের বিরুদ্ধে জোকস চুরির অভিযোগ

ফাইল ছবি

বর্তমানে ভারতীয় টেলিভিশন জগতের সব থেকে পরিচিত মুখ ও নাম বোধ হয় কপিল শর্মা। কমেডি থেকে সেলিব্রিটি, সব মিলিয়ে তার শো-গুলি জনপ্রিয়তার শীর্ষ ছুঁয়েছিল এক সময়ে। 

সেই জনপ্রিয়তায় বেশ খানিকটা ভাটা পড়ে, যখন শো-এর সহ-অভিনেতা সুনীল গ্রোভারের সঙ্গে খারাপ ব্যবহার করেন কপিল। ফলস্বরূপ সুনীল শো ছেড়ে চলে যান। সঙ্গে আরও দুই অভিনেতা আলি আসগর ও চন্দন প্রভাকরও ছেড়ে যান কপিলকে।

স্বাভাবিকভাবেই কপিলের শো-এর জনপ্রিয়তা কমতে শুরু করে। তা সত্ত্বেও শো-এর শততম এপিসোডের শ্যুটিং করেন কপিল। কিন্তু সেই এপিসোড দর্শকদের ঘরে পৌঁছানোর পরেই শুরু হয় এক নতুন গসিপ।

অভিজিৎ গঙ্গোপাধ্যায় নামের একজন কমেডিয়ান নিজের ফেসবুকে একটি পোস্ট করেছেন এই অভিযোগ করে যে, কপিল শর্মা তারই একটি জোক নিজের শততম শো-এ উপস্থাপন করেছেন। 

অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের পোস্ট অনুসারে, তিনি ওই জোকটি গত তিন বছর ধরে জনসাধারণকে শোনাচ্ছেন, এবং অনেকেই তাকে বলেছেন যে এটি তাঁদের খুবই প্রিয় একটি চুটকি। কিন্তু যে মুহূর্তে সেই জোকটি কপিল শর্মার মতো একজন ন্যাশনাল ফিগার সবার সামনে উপস্থাপন করবেন, তখন সকলেই সেটা কপিলের উদ্ভাবনী বলে মনে করবেন। এবং সেখানেই আপত্তি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের

 


বিডি-প্রতিদিন/ ২৪ এপ্রিল, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১০

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর