২৬ এপ্রিল, ২০১৭ ০৮:৫২

নুসরাত-ঋতুপর্ণা ও সুনিধির কনসার্ট স্থগিত

অনলাইন ডেস্ক

নুসরাত-ঋতুপর্ণা ও সুনিধির কনসার্ট স্থগিত

সংগৃহীত ছবি

ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী সুনিধি চৌহান, ঋতুপর্ণা সেনগুপ্ত ও নুসরাত জাহানের ঢাকার মঞ্চ মাতানোর কথা ছিল। কিন্তু হঠাৎ করেই স্থগিত করা হয়েছে কনসার্টটি। 

কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান গ্র্যান্ড মাস্টার ইভেন্টস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এবিএম রইসদ্দিন মঙ্গলবার দুপুরে এ তথ্য জানান।

এবিএম রইসদ্দিন বলেন, আগামী ২৮ এপ্রিল কনসার্টটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এতে অংশগ্রহণের কথা ছিল টলিউড অভিনেত্রী নুসরাত জাহানেরও। কিন্তু আজ নুসরাতের একজন আত্মীয় মারা গেছেন। এদিকে ঋতুপর্ণা সেনগুপ্তও ব্যক্তিগত কারণে আসতে অপারগতা প্রকাশ করেছেন। যার জন্য সাময়িকভাবে কনসার্টটি স্থগিত করা হয়েছে।

তিনি আরো বলেন, কনসার্টটির সঙ্গে যারা সম্পক্ত তাদের এ সংক্রান্ত একটি নোটিশ পাঠানো হয়েছে। পাশাপাশি আমাদের একটি প্রতিনিধি দল আজ ভারত যাবেন ওখানকার শিল্পীদের সঙ্গে আলোচনা করতে। ওই বৈঠক শেষে আমরা কনসার্টের পরবর্তী তারিখ জানাতে পারব। 

আগামী ২৮ এপ্রিল সন্ধ্যায় নগরীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে ‘লাভ ইন ঢাকা উইথ সুনিধি চৌহান’ শিরোনামে কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এতে অংশগ্রহণ করার কথা ছিল ভারতীয় শিল্পীদের পাশাপাশি বাংলাদেশের গুণী সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ, চিত্রনায়ক রিয়াজ, মেহরীন, কর্নিয়া ও পূজার। 

বিডি প্রতিদিন/২৬ এপ্রিল ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর