২৬ এপ্রিল, ২০১৭ ১৬:২৫

এবার ব্যাডমিন্টন খেলোয়াড়ের চরিত্রে শ্রদ্ধা

অনলাইন ডেস্ক

এবার ব্যাডমিন্টন খেলোয়াড়ের চরিত্রে শ্রদ্ধা

সংগৃহীত ছবি

কিছুদিন আগেই শেষ হয়েছে ‘হাসিনা’ নামের একটি বায়োপিকের কাজ। এরই মধ্যে আরেক তারকা ক্রীড়াবিদের বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করার জন্য প্রস্তাব পেলেন বলিউড নায়িকা শ্রদ্ধা কাপুর। সব কিছু ঠিক থাকলে ভারতের নামকরা ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন শ্রদ্ধা। 

সাইনার চরিত্রে অভিনয়ের বিষয়টি শ্রদ্ধা নিজেই শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে শ্রদ্ধা জানিয়েছেন, ‘স্কুল লাইফে সবাই কমবেশি ব্যাডমিন্টন খেলে। সাইনার চরিত্রে কাজ করতে পারব ভেবে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। সাইনা শুধু যে বিশ্বের একনম্বর খেলোয়াড় তা তো নয়, তিনি নতুন প্রজন্মের জন্য অনুপ্রেরণাও।’

ওদিকে শ্রদ্ধা তার চরিত্রে অভিনয় করবেন জেনে উচ্ছ্বসিত সাইনা নিজেও। উচ্ছ্বসিত প্রতিক্রিয়ায় সাইনা জানালেন, ‘ভালো লাগছে। আমি শুনেছিলাম ছবিটির কথা। কিন্তু কে অভিনয় করবে জানতাম না। শ্রদ্ধা আমার চরিত্রে অভিনয় করবেন, জেনে খুশি হলাম। শ্রদ্ধা একজন মেধাবী অভিনেত্রী। পরিশ্রমীও। আমার বিশ্বাস আমার চরিত্রটি সফলভাবে তুলে ধরতে পারবেন শ্রদ্ধা। আমরা দুজনে ভালো বন্ধু। ফলে তাকে ব্যাডমিন্টন খেলা শেখানো সহজ হবে আমার জন্য।’ 

এর আগে খেলার দুনিয়া যে ব্যক্তিদের নিয়ে বায়োপিক তৈরি হয়েছে এবং বক্স অফিসে সাফল্যও পেয়েছে সেই সমস্ত ছবি। তারমধ্যে রয়েছে ফারহান আখতার অভিনীত ‘ভাগ মিলখা ভাগ’, প্রিয়াঙ্কা চোপড়ার ‘মেরি কম’, সুশান্ত সিং রাজপুতের ‘ধোনি দ্য আনটোল্ড স্টোরি’ এবং ইমরান হাসমির 'আজহার'। এছাড়াও আগামী ২৬ মে পর্দায় আসছে শচীন টেন্ডুলকারের জীবন নিয়ে তৈরি বায়োপিক।

এদিকে অমল গুপ্তে পরিচালিত শ্রদ্ধা অভিনীত ছবিটির নাম ঠিক করা হয়েছে ‘সাইনা’। কবে থেকে সিনেমার কাজ শুরু হবে তা অবশ্য জানা যায়নি। তবে আরও একজন বিশ্বসেরা খেলোয়াড়ের বায়োপিক যে দর্শকরা পেতে চলেছেন তা নিশ্চিত। আগামী বছর ছবিটি মুক্তি পাবে বলে জানালেন নির্মাতারা। 

সূত্র: হিন্দুস্থান টাইমস

বিডি প্রতিদিন/২৬ এপ্রিল, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর