২৭ এপ্রিল, ২০১৭ ০৬:৩৯

'বাহুবলী টু: দ্য কনক্লুশন'র মুক্তির পর যে কাজটি করবেন প্রভাস!

অনলাইন ডেস্ক

'বাহুবলী টু: দ্য কনক্লুশন'র মুক্তির পর যে কাজটি করবেন প্রভাস!

প্রভাসের প্রথম ছবি ছ’শো কোটি টাকারও বেশি ব্যবসা করেছে। দ্বিতীয় ছবি মুক্তি পাওয়ার আগেই লাভের মাত্রা ছাড়িয়েছে ৫০০ কোটি। শুধু দাক্ষিণাত্যে নয়, সারা বিশ্বে প্রতিষ্ঠিত হয়েছে তাঁর বাহুবল। এই বাহুবলী হতে গিয়ে কম কাঠখড় পোড়াতে হয়নি প্রভাসকে। একবার মহেন্দ্র বাহুবলী থেকে অমরেন্দ্র বাহুবলী হতে গিয়ে কখনও ওজন বাড়াতে হয়েছে, কখনও হয়েছে কমাতে। টানা চার বছর থাকতে হয়েছে কড়া ডায়েটে। এমনকি নিজের বিয়ে পর্যন্ত পিছিয়ে দিয়েছেন প্রভাস।

বিফলে যায়নি তাঁর এই স্বার্থত্যাগ। দর্শকদের প্রত্যাশায় ফুলেফেঁপে উঠেছে ‘বাহুবলী: দ্য কনক্ল্যুশন’৷ ২৮ এপ্রিল হবে অপেক্ষার অবসান। এতদিনের সেই প্রশ্নের উত্তর পাবেন দর্শকরা। কেন কাটাপ্পা মারল বাহুবলীকে?  এরপর বক্স অফিসে ইতিহাস সৃষ্টি হওয়া কেবল সময়ের অপেক্ষা৷ কিন্তু তারপর? তারপর কী করবেন প্রভাস? এতদিনের সাধনার ফল তো পেতে চলেছেন৷ তারপর কী আর এমন লার্জার দ্যান লাইফ চরিত্রে দেখা যাবে তাঁকে? না, বাহুবলীর অবতারে আর সেভেন্টি এম এম স্ক্রিনে দেখা হয়তো যাবে না তেলুগু সুপারস্টারকে। কিন্তু তা বলে কী আর পিরিয়ড ফিল্ম করবেন না তিনি?

করবেন, বেশ বড় পরিসরেই আবার এমন লার্জার দ্যান লাইফ চরিত্রে দেখা দেখা যাবে প্রভাসকে। সূত্রের খবর যদি সঠিক হয়, তাহলে হাজার কোটির মহাভারতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে বাহুবলী স্টারকে। শোনা যাচ্ছে, ভীমসেনের চরিত্রে দেখা যেতে পারে প্রভাসকে৷ তবে তাঁর আগে অবশ্য একটা কাজ করে ফেলতেই হবে প্রভাসকে। অবশ্যই নিজের বিয়েটা। শোনা গিয়েছিল, বাহুবলীর মুক্তির পরই এই কাজটি সেরে নেবেন প্রভাস। কিন্তু এখনও এই বিষয়ে গোপনীয়তা বজায় রেখেছেন অভিনেতা। সূত্র: সংবাদ প্রতিদিন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর