২৭ এপ্রিল, ২০১৭ ১০:২৮

আবেদনময়ী ভিলেন রূপে প্রিয়াঙ্কা (ভিডিও)

অনলাইন ডেস্ক

আবেদনময়ী ভিলেন রূপে প্রিয়াঙ্কা (ভিডিও)

প্রকাশ পেল বেওয়াচ মুভির তৃতীয় ট্রেলার। আর এতেই দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়ার ভিন্ন রূপ। 'দি রক' অভিনীত এ ছবিতে ভারতীয় নায়িকাকে দেখা গেল আবেদনময়ী ভিলেন রূপে।

প্রায় মাসখানেকের অপেক্ষার পর গত মঙ্গলবার প্যারামাউন্ট পিকচারর্স ইন্ডিয়া তাদের ইউটিউব চ্যানেলে বেওয়াচ মুভির তৃতীয় ট্রেলারটি প্রকাশ করে। আর এই ট্রেলারেই ভিলেনরূপী প্রিয়াঙ্কা চোপড়ার আবেদনময়ী রূপ দেখতে হুমড়ি খেয়ে পড়েছে ভারতীয় দর্শকরা। দুই দিনেই ১০ লাখ ছাড়িয়ে গেছে ট্রেলারটির ভিউ।  এই সিনেমার মধ্যে দিয়েই হলিউডে প্রিয়াঙ্কার অভিষেক হয়েছে।
 
সিনেমায় প্রিয়াঙ্কা ভিক্টোরিয়া লীডসের চরিত্রে অভিনয় করছে, যে সৈকতের পাশে একটি ক্লাবের মালিক ও সমুদ্রপথে অবৈধভাবে মাদকদ্রব্য চোরাচালানের ব্যবসা করে।অার মাদকদ্রব্য চোরাচালান বন্ধ করতে সদা তৎপর সৈকতের লাইফগার্ডরা। ঘটতে থাকে একের পর এক মজার ঘটনা।
 
ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে আরো অভিনয় করছে দ্যা রক খ্যাত ডোয়াইন জনসন, জ্যাক এফরন, কেইলি রোহব্রাক, আলেক্সান্দ্রা ড্যাড্ডারিও । অতিথি চরিত্রে আছে পামেলা অ্যান্ডারসন।
 
সৈকতে কীভাবে অবৈধ মাদক ব্যবসা করেন প্রিয়াঙ্কা সেটি জানা যাবে ২৫ মে । সেথ গর্ডন পরিচালিত সিনেমাটি ওইদিন মুক্তি পাবে। হিন্দুস্তান টাইমস।

Video:

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর