২৭ এপ্রিল, ২০১৭ ১৫:১৭

মাত্র ১০ টাকায় মিলছে ‘বাহুবলী-২, এর টিকিট!

অনলাইন ডেস্ক

মাত্র ১০ টাকায় মিলছে ‘বাহুবলী-২, এর টিকিট!

সংগৃহীত ছবি

প্রায় বছর দু’য়েকের অপেক্ষা শেষ হতে চলেছে শুক্রবার। কিন্তু শেষের আগের প্রহরগুলো যেন শেষ হতেই চাইছে না।  ইতিমধ্যেই নাকি মধ্যপ্রাচ্যের বেশ কিছু জায়গায় মুক্তি পেয়ে গিয়েছে ‘বাহুবলী ২: দ্য কনক্ল্যুশন’। 

কিন্তু সেই বিখ্যাত প্রশ্নের উত্তর নিয়ে ধোঁয়াশা এখনও কাটেনি। কেন কাটাপ্পা মারলেন নিজের এত প্রিয় বাহুবলীকে? শেষবেলায় অবশ্য দু’টি কারণ সামনে এসেছে। কেউ দাবি করছেন, দেবী মাহেশ্বরীর শাপে যুদ্ধক্ষেত্রে পাথর হয়ে যাওয়ার অভিশাপ ছিল অমরেন্দ্র বাহুবলীর। সেই শাপ থেকে তাঁকে বাঁচাতেই কাট্টাপ্পা আঘাত হানে তাঁর উপর। আবার কেউ বলছেন, দেবসেনাকে বিয়ে করায় শিবগামী দেবীর রোষের শিকার হয়েছিলেন তিনি। তিনিই কাটাপ্পাকে হুকুম দিয়েছিলেন বাহুবলীকে মারতে।


আসল সত্যিটা কী? তা তো শুক্রবারই জানা যাবে। আর এই জানার তাগিদে টিকিটি কেনার হিড়িক পড়ে গিয়েছে চারদিকে।  টিকিটের দামও আকাশ ছোঁয়া। জায়গা বিশেষে আড়াই হাজার টাকা দিয়ে টিকিট কিনতেও দ্বিধা করছেন না বাহুবলী প্রেমীরা। কিন্তু কেবলমাত্র একটি প্রশ্নের উত্তর পেতে যদি আপনাকে এত টাকা খরচ করতে না  হয়? আর এই মহা মূল্যবান সিনেমার টিকিট যদি আপনি পেয়ে যান মাত্র ১০ টাকাতেই? না, কোনও মশকরা নয় সত্যিই এমনটা হচ্ছে। মাত্র ১০ টাকায় কিছু মানুষ দেখতে পাবেন বছরের সবচেয়ে অপেক্ষিত ছবিটি। তাও আবার এই ভূ-ভারতেই।

সৌজন্যে মাদ্রাজ হাই কোর্টের সাম্প্রতিক একটি রায়। যাতে তামিলনাড়ুর সমস্ত হলে টিকিটের দাম ১২০ টাকা বেঁধে দেওয়া হয়। আরও একটি নিয়ম চালু করা হয়েছিল, যাতে হলের ১০ শতাংশ আসনের দাম মাত্র ১০ টাকা করে। আর ১০ টাকা মানে এই প্রেক্ষাগৃহের কোনও কোণার সিট নয় বরং একেবারের পর্দার সামনের সবচেয়ে ভাল আসনগুলি। যদি এই সুবিধা আপনি পেতে চান। তবে তামিলনাড়ুর পথে রওনা দিতেই পারেন!

সূত্র: সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/২৭ এপ্রিল, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর