২৮ এপ্রিল, ২০১৭ ০৩:৪৯

বিনোদ খান্নার প্রয়াণে ‘‌বাহুবলী ২’‌-এর প্রিমিয়ার বাতিল

অনলাইন ডেস্ক

বিনোদ খান্নার প্রয়াণে ‘‌বাহুবলী ২’‌-এর প্রিমিয়ার বাতিল

বলিউড অভিনেতা বিনোদ খান্নার প্রয়াণে বাতিল করা হল ‘‌বাহুবলী-২’‌র প্রিমিয়ার। টুইটারে এমনটাই ঘোষণা করলেন ছবির প্রযোজক ও পরিচালক করণ জোহর। 

তিনি লিখেছেন, ‘‌প্রিয় অভিনেতা বিনোদ খান্নার প্রয়াণে অত্যন্ত ব্যথিত। তাই ছবির কলা–কুশলীরা মিলে আজ রাতে বাহুবলী ২–এর প্রিমিয়ার বাতিল করার সিদ্ধান্ত নিয়েছি।’‌ 

আগামী কাল মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত ‘‌বাহুবলী–২:‌ দ্য কনক্লুশন’‌ ছবিটি। ছবিটির ডিস্ট্রিবিউশনের দায়িত্বে রয়েছে করণ জোহরের প্রযোজনা সংস্থা ‘ধর্ম ‌প্রোডাকশনস।’‌বৃহস্পতিবার রাতে মুম্বইয়ে ছবির একটি বিশেষ প্রিমিয়ারের আয়োজন করেছিলেন তারা। কিন্তু বর্ষীয়ান অভিনেতার আকস্মিক প্রয়াণে তা বাতিল করা হয়েছে। ছবির প্রযোজকদের তরফেও টুইট করে তা জানিয়ে দেওয়া হয়েছে। 

সেখানে বলা হয়েছে, ‘‌কিংবদন্তি অভিনেতা বিনোদ খান্নার প্রয়াণে আমরা ব্যথিত। এখনও বিশ্বাস করে উঠতে পারছি না। তাকে শ্রদ্ধা জানাতেই মুম্বাই আজ রাতের প্রিমিয়ার বাতিল করা হয়েছে। করণ জোহর, এসএস রাজোমৌলি এবং ছবির সকল কলাকুশলীর তরফ থেকে তার পরিবারকে সমবেদনা জানাই।’‌ 

উল্লেখ্য বৃহস্পতিবার সকাল ১১টা বেজে ২০ মিনিটে মুম্বাইয়ের ‘স্যর এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল’‌–এ মৃত্যু হয় বিনোদ খান্নার। দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০।

 

বিডি-প্রতিদিন/ ২৮ এপ্রিল, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৫

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর