২৯ এপ্রিল, ২০১৭ ১৫:২৭

বাহুবলী-২'র শেষ অংশ চললো প্রথমে, অতঃপর গোলমাল

অনলাইন ডেস্ক

বাহুবলী-২'র শেষ অংশ চললো প্রথমে, অতঃপর গোলমাল

এই সময়টার জন্য দুই বছর ধরে অপেক্ষা করেছিল মানুষ। মনে প্রশ্ন একটাই। বাহুবলীকে কেন মারলেন কাটাপ্পা? কিন্তু এই প্রশ্নের উত্তর যখন পেতে চলেছেন ঠিক তখনই গোলমাল হয়ে গেল সব কিছু। সিনেমা রিলিজের আগেই অগ্রিম বুকিং করে টিকিট কেটেছিলেন তারা। 

প্রথম সপ্তাহেই বাহুবলী-২ দেখার জন্য নাইট শোতে বুক করেছিলেন টিকিট। কিন্তু হল কর্তৃপক্ষের ভুলে উৎসাহটাই মাঠে মারা গেল। প্রথম অংশের বদলে চালিয়ে দেওয়া হলো দ্বিতীয় অংশ। আর মাঝখান থেকেই সিনেমা দেখতে বাধ্য হলেন দর্শকরা। পরে ভুল বুঝতে পারায় ফের প্রথম থেকে সিনেমা চালানোর সিদ্ধান্ত নেন হল কর্তৃপক্ষ। তবে ততক্ষণে সমস্ত উৎসাহে ভাটা পড়েছে।

বেঙ্গালুরুর এরিনা মলের পিভিআর সিনেমা হলে ঘটনাটি ঘটেছে। শুক্রবার পূর্ণ প্রেক্ষাগৃহে নির্দিষ্ট সময়েই শুরু হয়েছিল বাহুবলী-২ : দ্য কনক্লুশন। দর্শকরাও প্রবল আগ্রহে সিনেমা দেখতে শুরু করেন। কিন্তু তারা বুঝতেও পারেননি যা চলছে তা আসলে সিনেমার শেষাংশ। 

ছবির এক্কেবারে শেষে, ক্লাইম্যাক্সে পৌঁছে তাদের ভুল ভাঙে। টনক নড়ে হল কর্তৃপক্ষেরও। এরপরই হলের বাইরে বিক্ষোভ দেখাতে শুরু করেন দর্শকরা। দর্শকদের দাবি মেনে আবার প্রথম থেকে ছবি দেখানোর সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। ততক্ষণে হল কর্তৃপক্ষকে তুলোধনা করে টুইটারে একের পর এক পোস্ট দিতে শুরু করেন দর্শকরা।

বিডি প্রতিদিন/ ২৯ এপ্রিল ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর