২৯ এপ্রিল, ২০১৭ ২২:১২

'বাহুবলী ২' এর মুক্তিতে জয়া আহসানের 'বিসর্জন'র শো বাতিল!

অনলাইন ডেস্ক

'বাহুবলী ২' এর মুক্তিতে জয়া আহসানের 'বিসর্জন'র শো বাতিল!

বহুল আলোচিত সিনেমা 'বাহুবলী ২' আজ মুক্তিতে সিনেমা হলের বাইরে লম্বা লাইন ইতিমধ্যেই নজরে এসেছে। আর এই লম্বা লাইনের খেসারত দিতে হচ্ছে ভারতের কিছু আঞ্চলিক ভাষার ছবিকে। এক অসমিয়া ছবির একাধিক শো ইতিমধ্যেই প্রেক্ষাগৃহ থেকে বাতিল করা হয়েছে। এবার বাহুবলীর খপ্পরে পড়েছে দেশটির শ্রেষ্ঠ বাংলা ছবির ক্যাটাগরিতে জাতীয় পুরস্কার পাওয়া কৌশিক গাঙ্গুলীর ছবি 'বিসর্জন'। ছবিটিতে অভিনয় করেছেন বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী জয়া আহসান।

'বাহুবলী ২' এর জন্য 'বিসর্জন' এর অনেক শো বাতিল করা হয়েছে কলকাতার সিনেমা হলগুলি থেকে। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় নিজে টুইটারে এই খবরটি শেয়ার করেছেন। কৌশিক গাঙ্গুলী বলেছেন, "আমার ছবি ভাল ব্যবসা করছিল। ছুটির দিনগুলো ছাড়াও অন্যান্য দিনে প্রায় ৬০ শতাংশ প্রেক্ষাগৃহে 'বিসর্জন' রমরমা ব্যবসা করেছে। ১৪ এপ্রিল মুক্তি পাওয়ার পর থেকেই এক দিকে যে রকম সমালোচকদের নজর কেড়েছে, তেমনই বাণিজ্যিক ভাবেও সফল হয়েছে আমার ছবি। "

রিলিজের প্রথম সপ্তাহেই 'বিসর্জন' এর আয় ৩০ লক্ষ ৬৯ হাজার ১৮৬ টাকা, যেখানে মোটের উপর ২১২টি শো চলেছে এই কম বাজেটের ছবির। পরিচালকের দাবি, "আঞ্চলিক ছবির নিরাপত্তা প্রয়োজন। প্রত্যেক সপ্তাহেই বলিউডের বিগ বাজেটের ছবি মুক্তি পায় এবং পাবে। কিন্তু যে ভাবে 'বাহুবলী ২' প্রেক্ষাগৃহ দখল করছে, সেটা খুবই দুর্ভাগ্যজনক। "

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর