৩০ এপ্রিল, ২০১৭ ১৫:১৫

কদর বেড়েছে বাহুবলী-২'র রানা ডাগ্গুবাতির

অনলাইন ডেস্ক

কদর বেড়েছে বাহুবলী-২'র রানা ডাগ্গুবাতির

ক্যারিয়ারকে বদলে দিয়েছে বাহুবলী। ফিল্ম ইন্ডাস্ট্রির মানুষ এখন শিল্পী হিসেবে তার ওপর বেশি ভরসা রাখছেন। এভাবেই বললেন বাহুবলীর অন্যতম অভিনেতা রানা ডাগ্গুবাতি। ৩২ বছরের রানা ছবিতে রয়েছেন বল্লাল দেবের চরিত্রে।

বাহুবলীর সাফল্য তাকে পরীক্ষামূলক ছবিতে কাজ করার সাহস যুগিয়েছে, বলছেন রানা। তার কথায়, বাহুবলী প্রথম ভাগ না হলে সাবমেরিন যুদ্ধের ওপর ছবি ‘দ্য গাজি’ অ্যাটাক করা তার পক্ষে কঠিন হতো। এখন তিনি নানা ধরনের ছবি করতে পারেন, নানা ভাষায় বলতে পারেন নানা সমাজের গল্প। বাজেটের বাইরে ক্যারিয়ারের ৫টা বছর রানাসহ গোটা বাহুবলী টিম খরচ করেছে পরিচালক এস এস রাজামৌলীর এই স্বপ্ন বিনির্মাণে।

রানা ডাগ্গুবাতি জানিয়েছেন, এই টিমের সঙ্গে এতদিন কাজ করা তার ওপর বিরাট প্রভাব ফেলেছে। বাহুবলীর সেটে যা শিখেছেন, তা ভবিষ্যতে তার কাজে প্রভাব ফেলবে।

দেশে যেভাবে ছবি তৈরি হয়, তার ধরণ বদলে দেবে বাহুবলী, আশা করছেন রানা। ছবির প্রথমার্ধ করতে গিয়ে খরচ বাজেট ছাড়িয়ে যায় কিন্তু তাতে কেউ দমেননি। পাঁচ বছর ধরে লেগেছিলেন এই প্রকল্পে, আর তার ফল এখন সকলের চোখ ধাঁধিয়ে দিয়েছে।

বাহুবলীর জন্য তাকে চূড়ান্ত পর্যায়ে রাখতে হয়েছিল ফিটনেস। কিন্তু এখন সেই হাড়ভাঙা জিম রুটিন থেকে নিজেকে আপাতত ছুটি দিয়েছেন রানা। তার আগামী ছবি একটি রাজনৈতিক থ্রিলার, ভাষা তেলেগু। তারপর তিনি করবেন ১৯৪৫-এর প্রেক্ষাপটে একটি প্রেমের গল্প।

বিডি প্রতিদিন/৩০ এপ্রিল ২০১৭/ আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর