৩০ এপ্রিল, ২০১৭ ১৯:৪৫

শাকিবের দুঃখপ্রকাশ, অতঃপর কোলাকুলি

অনলাইন প্রতিবেদক

শাকিবের দুঃখপ্রকাশ, অতঃপর কোলাকুলি

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ এফডিসির ১৩টি সংগঠনের কাছে দুঃখ প্রকাশ করে ক্ষমা চাইলেন চিত্রনায়ক শাকিব খান। 

রবিবার সন্ধ্যা ৭টায় এফডিসির পরিচালক সমিতির কক্ষে অনুষ্ঠিত বৈঠকে এ ক্ষমা চান ঢাকাই সিনেমার জনপ্রিয় এই অভিনেতা। নির্ভরযোগ্য সূত্রে এ তথ্য জানা গেলেও কোনো পক্ষই মিডিয়ার সামনে বিষয়টি নিয়ে কথা বলতে রাজি হননি। 

এদিন, বৈঠক শেষে সেখানে উপস্থিত সাংবাদিকদের সামনে চলচ্চিত্র নির্মাতা বদিউল আলম খোকনের সঙ্গে কোলাকুলি করেন শাকিব খান। আর এর মধ্য দিয়ে শাকিব এবং পরিচালক সমিতি, শিল্পী সমিতি ও প্রযোজক সমিতির দ্বন্দ্ব নিরসন হল।

বৈঠকে উপস্থিত ছিলেন এমন কয়েকজন জানান, সন্ধ্যায় শাকিব খান সেখানে উপস্থিত হয়ে দুঃখ প্রকাশ করে বলেন, আমি যখন গণমাধ্যমের কাছে এ রকম কথা বলেছিলাম, তখন আমার শারীরিক ও মানসিক অবস্থা ভালো ছিল না। আমার সেই বক্তব্যে কেউ যদি মনে কষ্ট পেয়ে থাকেন তাহলে আমি আন্তরিকভাবে দুঃখিত। বিষয়টির জন্য আমি সবার কাছে ক্ষমা প্রার্থনা করছি। তিনি আরও বলেন, আমি বাংলাদেশের  চলচ্চিত্রের সঙ্গে কাজ করেই শাকিব খান হয়েছি। বাংলাদেশের চলচ্চিত্রের সঙ্গে আছি, সব সময় থাকতে চাই।’

এর আগে, গণমাধ্যমে চলচ্চিত্র পরিচালক ও শিল্পীদের নিয়ে মন্তব্য করায় শনিবার বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে চলচ্চিত্র সংশ্লিষ্ট সকল কুশলীদের সংগঠনের এক যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভায় সিদ্ধান্ত অনুযায়ী  শাকিব খানকে শাকিব খানকে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করা হয় বলে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি সমিতির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

প্রসঙ্গত শাকিব খান কিছুদিন আগে সংবাদমাধ্যমে বলেছেন, 'এখন যেহেতু বেশি সিনেমা নির্মিত হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও একটু বেশি। পরিচালক সমিতির তালিকায় দেখবেন অনেক পরিচালক। তারা বিএফডিসিতে আড্ডাও মারছেন, কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তা-ই। অনেক শিল্পী তো নিবন্ধিত আছেন, কাজ করছেন কতজন?'  এরপর শাকিবের এই বক্তব্যের বিরুদ্ধে পরিচালক সমিতি এই অবস্থান নেয়।


বিডি-প্রতিদিন/৩০ এপ্রিল, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর