২২ মে, ২০১৭ ১১:৩০

অবশেষে রাজনীতির মাঠে রজনীকান্ত!

অনলাইন ডেস্ক

অবশেষে রাজনীতির মাঠে রজনীকান্ত!

ভারতীয় রাজনীতিতে বিশেষত দক্ষিণের রাজনীতিতে সিনেস্টারদের যোগ দেওয়া নতুন কিছু নয়। এমজিআর থেকে জয়ললিতারা দেখিয়ে দিয়েছেন রূপালি পর্দা ছেড়ে কীভাবে শাসন করতে হয় রাজপাট। এক্ষেত্রে দক্ষিণের রাজনীতিকরা যে ট্রেন্ড সেটা বলার অপেক্ষা রাখে না। সে তালিকায় কি এবার যোগ হচ্ছে রজনীকান্তের নামও? 

এ নিয়ে জল্পনা আগেই ছিল। এবার তা পাকাপোক্ত হয়েছে। যদিও খোলাসা করে কিছুই জানাতে চাননি তিনি। তবে দীর্ঘদিন পর ফ্যানদের সঙ্গে ফের যোগাযোগ করা শুরু করেছেন। মুখোমুখি এসেছেন। বাজিয়ে দেখেছেন নিজের জনসমর্থন। সমর্থন কোন রাজনৈতিক দল পেতে চলেছে সেটাই বড় বাজি। রজনীকান্ত কোনও ইঙ্গিত না দিলেও একাধিক বিজেপি নেতা আগেই গেরুয়া শিবিরের যোগ দেওয়ার সম্ভাবনার কথা জানিয়েছিলেন। এবার খোদ অমিত শাহও সে জল্পনা আরও বাড়িয়ে দিলেন।

অমিত শাহ বলেছেন, সুপারস্টার রজনীকান্তের জন্য বিজেপির দরজা খোলা। যে কোনও দিনই তিনি সুপারস্টারকে গেরুয়া শিবিরে যোগ দেওয়ার আমন্ত্রণ জানাতে পারেন।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, অভিনেতার ঘনিষ্ঠ মহলের সূত্রে জানা যাচ্ছে, খুব শিঘ্রই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করবেন রজনীকান্ত। শুক্রবারই রজনীকান্তের সঙ্গে যোগাযোগ করেছে বিজেপি। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের আহ্বান জানানো হয়। যদিও বিজেপির তামিল শাখা এখনও এ ব্যাপারে কোনও চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানাতে চায়নি। তবে দক্ষিণের বহু নেতারই মত, রাষ্ট্রপতি নির্বাচনের আগে এ বিষয়ে ফয়সালা হওয়া সম্ভব নয়। তারপরই সম্ভবত কোনও বড় ঘোষণা আসতে পারে।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর