২২ মে, ২০১৭ ১৮:৩৯

বাহুবলিকে টেক্কা দেবে শ্রুতির 'সংঘমিত্র'!

অনলাইন ডেস্ক

বাহুবলিকে টেক্কা দেবে শ্রুতির 'সংঘমিত্র'!

সংগৃহীত ছবি

বাহুবলির ঝড় থামার আগেই চলচ্চিত্র দুনিয়ায় আরেক ঝড় আসার ইঙ্গিত দিল দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রি। এবার হালের সবচেয়ে আলোচিত চলচ্চিত্রের সিরিজ ‘বাহুবলি’কে টেক্কা দিতে পৌরাণিক কাহিনী নির্ভর সিনেমা নিয়ে হাজির হচ্ছেন শ্রুতি হাসান।

বলা হচ্ছে বাহুবলি দেড় হাজার কোটির আয়কেও ছাড়িয়ে নতুন রেকর্ড করার চ্যালেঞ্জ নিয়ে এবার আসছে নতুন ছবি ‌‌‘সংঘমিত্র’। এই ছবিতে অভিনয় করবেন তামিল সুপারস্টার শ্রুতি হাসান। সুন্দর সি'য়ের পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে পৌরাণিক কাহিনীভিত্তিক চলচ্চিত্র ‘সংঘমিত্র’। বলা হচ্ছে, বাহুবলিকে টেক্কা দেবে এই ছবি। বিশ্ব চলচ্চিত্রের জনপ্রিয় উৎসব ‘কান চলচ্চিত্র উৎসব’-এ ছবিটির নাম ঘোষণা হলো।

‘বাহুবলি’র সাফল্যের পর পৌরাণিক কাহিনীভিত্তিক ছবি নির্মাণের দিকে ঝুঁকছেন দক্ষিণের অনেক নির্মাতাই। তারই ধারাবাহিকতায় শ্রুতি হাসান অভিনীত ‘সংঘমত্রি’ চলচ্চিত্রটির আগমনী বার্তা আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে কান চলচ্চিত্র উৎসবের মঞ্চে।

এনডিটিভির খবরে জানা গেছে, ২৫০ কোটি রুপি বাজেটের ছবিটি ‘বাহুবলি’র মতই দুই খণ্ডে নির্মিত হবে। দুই খণ্ডের এই মহাকাব্যিক ছবির প্রযোজনায় থাকছে থেনাডাল স্টুডিও। শ্রুতি হাসান ছাড়াও চলচ্চিত্রটিতে অভিনয় করছেন জয়ম রবি ও আয়রা। সংগীতের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন এ আর রহমান। ছবিটি নিয়ে জাঁকজমকের মাত্রা দেখে অনেকেই ধারণা করছেন, এই ছবি ‘বাহুবলিকে’ও ছাড়িয়ে যেতে পারে।

পরিচালক সুন্দর সি জানিয়েছেন, ১৮ শতকের তামিল ইতিহাসের ওপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে ছবিটি। এ ছবি হবে বিনোদনে ভরপুর। পরিচালকের ভাষায়, ‘বাহুবলি’ দক্ষিণের চলচ্চিত্রকে জাতীয় পর্যায়ে নিয়ে গেছে। আর আমি মনে করি, ‘সংঘমিত্র’ দক্ষিণের চলচ্চিত্রকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাবে।’ এখন সেটাই দেখার প্রত্যাশায় সবাই। তার জন্য অপেক্ষা করতে হবে ২০১৮ সালের শেষ পর্যন্ত। ছবিটি আগামী বছরের অক্টোবরের দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সূত্র: এনডিটিভি
বিডি প্রতিদিন/ ২২ মে ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর