২৩ মে, ২০১৭ ০৬:১৭

ব্যোমকেশ জুটি ফিরছে নতুন থ্রিলারে

অনলাইন ডেস্ক

ব্যোমকেশ জুটি ফিরছে নতুন থ্রিলারে

সংগৃহীত ছবি

ফের একফ্রেমে ব্যোমকেশ-সত্যবতী! পরিচালক অরিন্দম ভট্টাচার্যের আগামী ছবি ‘ফ্ল্যাট নং ৬০৯’এ স্বামী-স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায় এবং‌ সোহিনী সরকারকে।

‘অন্তর্লীন’এর পরিচালকের দ্বিতীয় ছবি এটা। হরর-থ্রিলার জঁরেই চিত্রনাট্য সাজিয়েছেন অরিন্দম। গল্পে আবির আর সোহিনী নবদম্পতি। বিয়ের পর নতুন ফ্ল্যাটের খোঁজে বের হয় তারা। আবির আই টি প্রোফেশনাল। সোহিনী বিয়ের পর চাকরি ছেড়েছে। ফ্ল্যাটের খোঁজ মেলার পর থেকেই তাদের সঙ্গে ঘটতে থাকে নানা অদ্ভুত ঘটনা! প্রতিবেশীরাও বেশ অসংলগ্ন আচরণই করতে থাকে তাদের সঙ্গে। এই গণ্ডগোল বাড়তে বাড়তে এক সময় সমস্যা তৈরি হয় স্বামী-স্ত্রীয়ের মধ্যেও। দূরত্ব তৈরি হয় তাদের। অথচ গণ্ডগোলটা ঠিক কোথায়, ধরতে পারে না কেউই! গল্পের একেবারে শেষে গিয়ে একটা টুইস্ট থাকছে। যেটা দেখে চমকে উঠবেন দর্শক!

আবির এবং সোহিনী ছাড়াও প্রতিবেশী বৃদ্ধ দম্পতির চরিত্রে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায় এবং মমতা শংকরকে। অন্যান্য চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ প্রমুখ। ‘ব্যোমকেশ জুটি’কে বাছার কারণ কী ছিল এমন প্রশ্নের জবাবে পরিচালক বলেন, ‘‘ঝকঝকে শহুরে আইটি প্রফেশনাল হিসেবে আবির ছাড়া আর কারও কথাই মাথায় আসেনি আমার। আর সোহিনীকে এই কারণেই নেওয়া, যে ও দুর্দান্ত অভিনেত্রী। ব্যোমকেশে ওদের মধ্যে যে প্রেমটা দেখানো হয়েছিল, সেটা আমার ছবিতে থাকবে না। বরং দু’জনের একটা টক্কর দেখা যাবে একসময়।’’ 

অর্থাৎ সম্পর্কের ডায়নামিক্স এখানে নেহাত একদমই অন্য। সোহিনী নিজেও বলছেন, ব্যোমকেশের বাইরে আবিরের সঙ্গে জুটি বাঁধতে পেরে তিনি ‘এক্সাইটেড’! ‘‘চিত্রনাট্যটা শুনেই ভাল লেগেছিল। তাই রাজি হয়ে গিয়েছিলাম,’’ বললেন সোহিনী। আবির জানান, পরিচালকের প্রথম ছবিটা দেখেই ভাল লেগেছিল তাঁর। এই ছবির বিষয়টা ‘ইন্টেলিজেন্ট’ মনে হওয়ায় কাজটা করছেন।

১৬ অগস্ট থেকে শুরু হচ্ছে শ্যুটিং। নভেম্বরে ছবি-মুক্তির পরিকল্পনা করছেন অরিন্দম। প্রযোজনায় তাঁর ‘ড্রিমলাইনার এনটারটেনমেন্ট’ এবং অজয় গুপ্ত।


বিডি প্রতিদিন/২২ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর