২৩ মে, ২০১৭ ১০:০৪

ফের এক হচ্ছেন সুজান ও হৃত্বিক!

অনলাইন ডেস্ক

ফের এক হচ্ছেন সুজান ও হৃত্বিক!

বলিউড তারকা হৃত্বিক ও সুজানের বিবাহ বিচ্ছেদের পরেও সন্তানদের কথা ভেবে সুযোগ পেলেই একসঙ্গে থাকার চেষ্টা করেছেন দু'জন। তাদের ডিভোর্স হয়েছিল ২০১৪ সালে। তবুও সম্পর্ক ভাঙেনি হৃত্বিক ও সুজানের। দুই ছেলে ও সুজানকে সাথে নিয়ে কোনও ইভেন্টে বা খাবার টেবিলে দেখা গেছে হৃত্বিককে। কিন্তু, এক হওয়ার ইঙ্গিত পাওয়া যায়নি। এবার তাই হলো। 

সম্প্রতি সুজান ও সন্তানদের জন্য নিজের বাড়ির কাছে একটি ফ্ল্যাট কিনেছেন হৃত্বিক। প্রাক্তন স্ত্রী ও দুই ছেলেকে কাছে রাখতেই নাকি তাঁর ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত। হৃত্বিক ও সুজানের ডিভোর্সের জেরে মানসিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল হৃদ্দান ও রেহান (হৃত্বিক ও সুজানের সন্তান)। স্কুলে তাদের ফলাফল খারাপ হয়েছিল। আর পাঁচজনের সঙ্গে মেলামেশাও কমিয়ে দিয়েছিল তারা। শোনা যাচ্ছে, সন্তানদের ভবিষ্যতের কথা মাথায় রেখে ফের এক হতে পারেন হৃত্বিক ও সুজান।

ডিভোর্সের পর থেকে ঋত্বিককে তেমনভাবে কোনও সম্পর্ক নিয়ে বিতর্ক জড়াতে দেখা যায়নি। তাঁর নতুন সম্পর্ক নিয়ে কয়েকবার জল্পনা মাথা চাড়া দিলেও প্রশ্রয় দেননি তিনি। বরং, সোজাসুজি অস্বীকার করেছেন। সম্প্রতি এক মডেল বলেছিলেন, হৃত্বিক নাকি তাঁকে গাইড করেছেন। কিন্তু, সেই মডেলকে চেনেন না বলে জানিয়েছিলেন হৃত্বিক।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর