২৪ মে, ২০১৭ ০২:০৪

ম্যানচেস্টার হামলায় ট্যুইটারে বলিউড তারকাদের শোক প্রকাশ

অনলাইন ডেস্ক

ম্যানচেস্টার হামলায় ট্যুইটারে বলিউড তারকাদের শোক প্রকাশ

সংগৃহীত ছবি

ফের ভয়াবহ সন্ত্রাসী হামলার শিকার ব্রিটেনে। পার্লামেন্টের পর এবার মার্কিন পপ তারকা আরিয়ানা গ্রান্ডের কনসার্টে হল আত্মঘাতী জঙ্গি হামলা। জোড়া বিস্ফোরণে কেঁপে ওঠে ম্যানচেস্টার এরিনা। বিস্ফোরণে মৃত্যু হয়েছে প্রায় ২২জনের। আর আহতের সংখ্যা ছাড়িয়েছে প্রায় ৫০।

এই ঘটনায় হতবাক গোটা বিশ্ব। আরিয়ানা গ্রান্ডে নিজে এই ঘটনাটির পর ট্যুইট করেছেন। যদিও এমন একটি ঘটনায় তিনি বাকরুদ্ধ হয়ে পড়েছেন। এই জঙ্গি হামলায় আক্রান্ত হয়েছেন ছোট ছোট কিশোর কিশোরিরা। তাদের বাবা মায়েরা তাদেরকে পাগলের মতন খুঁজছেন এদিক ওদিক৷ এই ঘটনায় বলিউড তারকারাও সমবেদনা জানিয়েছেন। প্রিয়াঙ্কা চোপড়া, বরুণ ধাওয়ান, রণবীর শোরে, শাহরুখ খান সহ আরও একাধিক তারকা শোক প্রকাশ করেছেন এই ঘটনায়।

বলিউড স্টার এবং ‘কোয়ান্টিকো’ স্টার প্রিয়াঙ্কা চোপড়া সমবেদনা জানিয়ে ট্যুইট করেছেন৷ তিনি বলেছেন, এই ঘটনায় আহত ব্যক্তিদের দ্রুত আরোগ্য কামনা করছেন তিনি৷ এর পাশাপাশিই তিনি এই ঘটনায় নিহত ব্যক্তিদের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন৷

সোনম কাপুর এই হামলার ঘটনায় খুবই ক্ষুব্ধ হয়েছেন। পাশাপাশিই বিশ্বের পরিস্থিতি দেখে তিনি দু:খিত। তিনি এই ঘটনায় আহত এবং নিহত ব্যক্তিদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বলিউড বাদশাও ট্যুইট করে গভীর শোক প্রকাশ করেছেন। শিশুদের উপর আক্রমণের ঘটনাটির তীব্র নিন্দা করেছেন তিনি।


 
বিডি প্রতিদিন/২৪ মে, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৪

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর