শিরোনাম
২৪ মে, ২০১৭ ০৫:৫৬

‘অযোগ্য’ বলে অপমান করতো অমৃতা : সাইফ

অনলাইন ডেস্ক

‘অযোগ্য’ বলে অপমান করতো অমৃতা : সাইফ

ফাইল ছবি

ক্যারিয়ারে সাম্প্রতিককালে সফলতা তেমন নেই। তবে ব্যক্তিগত জীবনে এখন বেশ সুখে রয়েছেন সাইফ আলি খান। যাবতীয় ক্রেডিট কারিনা কাপুর ও ছেলে তৈমুরের। এতদিনে যেন জীবন একটু স্থিতিশীল হয়েছে তার। কিন্তু এর মাঝেই সামনে এল তার এক বিস্ফোরক স্বীকারোক্তি। 

বয়সে প্রায় পনেরো বছরের বড় অমৃতা সিং-এর সঙ্গে একপ্রকার বাড়ির অমতেই বিয়ে করেছিলেন সাইফ। এ নিয়ে বলিউড পাড়ায় কৌতূহলের অন্ত ছিল না। এত কিছু সত্ত্বেও ১২ বছরেরও বেশি টিকে গিয়েছিল সে বিয়ে। কিন্তু ২০০৪ সালে হঠাৎই সামনে আসে দুই জনের বিচ্ছেদের খবর।  তা নিয়ে কখনওই সাইফ বা অমৃতা কেউই মুখ খোলেননি। কিন্তু এতদিন বাদে সামনে এসেছে সাইফের ২০০৫ সালে দেওয়া একটি সাক্ষাৎকার। যাতে নিজের স্বভাববিরুদ্ধভাবে অমৃতার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন বলিউডের নবাব। সেই সাক্ষাৎকারে সাইফ জানিয়েছিলেন, অমৃতা নাকি প্রায়ই তাকে ‘অযোগ্য’ বলে খোঁটা দিতেন। এমনকি তার মা ও বোনকেও নাকি অপমান করেছিলেন তিনি।

সাইফ আরও জানান, বিচ্ছেদের পর ৫ কোটি টাকা দাবি করেছিলেন অমৃতা। প্রায় ২.৫ কোটি টাকা দিয়েও ছিলেন তিনি। তাছাড়াও প্রতি মাসে ছেলে ইব্রাহিম আলি খানের জন্য ১ লক্ষ টাকা করে দিতেন। যতদিন পর্যন্ত না সে ১৮ বছর বয়স পার হচ্ছে। আবেগঘন সাইফ তখন জানিয়েছিলেন, শাহরুখের মতো রোজগার নেই তার। তবে নিজের ছেলে-মেয়ের জন্য শেষ রক্তবিন্দু পর্যন্ত খেটে যাবেন। তাদের সমস্ত চাহিদা পূরণ করবেন।

সে সাক্ষাৎকারে সাইফ আরও জানিয়েছিলেন, তৎকালীন প্রেমিকা রোজার সঙ্গে তিনি কতটা সুখী রয়েছেন। কারণ তিনি ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। তবে সে সব এখন অতীত। রোজার সঙ্গেও বিচ্ছেদ হয়ে গেছে এই নবাবের। ২০১২ সালে করিনার সঙ্গে ফের সাতপাকে বাঁধা পড়েন তিনি। তারপর তাদের ঘরে আসে তৈমুর। এখন সব ভুলে সামনের দিকে তাকাতে চান সাইফ আলি খান।

 

বিডি প্রতিদিন/২৪ মে, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৭

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর